• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুটকেসে জ্যান্ত অভিনেত্রী জলে ভেসে গেলেন, ধারাবাহিকের দৃশ্য নিয়ে শোরগোল

Suitcase
টুইটার থেকে নেওয়া ছবি।

ভারতীয় টেলিভিশন বিনোদনের একটি বড় অংশ জুড়ে রয়েছে বিভিন্ন ধারাবাহিক। দুপুর-বিকেল-সন্ধে গড়িয়ে রাত পর্যন্ত অনেক বাড়ির সিংহ ভাগ সদস্যরাই এই ধারাবাহিকগুলি দেখতে অভ্যস্ত। আর দিনের পর দিন, মাসের পর মাস এমন কি বছরের পর বছর এই ধারাবাহিকগুলিতে দর্শক ধরে রাখার জন্য টুইস্ট আনতে গিয়ে মাঝে মধ্যে এমন সব গল্পের অবতারণা করা হয় যে অনেক সময় তা হাসির খোরাক হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি দৃশ্য ভাইরাল হয়েছে, যা নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু করেছেন নেটাগরিকরা।

কালার্স টিভিতে হিন্দি ভাষায় একটি ধারাবাহিক চলছে ‘ইসক মে মরযাওয়া ২’। ভাইরাল হওয়া ক্লিপিংসটি এই ধারাবাহিকেরই। সেখানে দেখা যাচ্ছে, করিডর দিয়ে হেঁটে আসছেন ধারাবাহিকের ‘রিধিমা’ (অভিনেত্রী হেলি শাহ)। এক সময় তিনি মেঝেতে পড়ে থাকা একটি বড় সুটকেসে হোঁচট খেয়ে সামনের দেওয়ালে মাথাটা ঠুকে যায়। জ্ঞান হারিয়ে সেই খোলা সুটকেসের ভিতরেই পড়ে যান রিধিমা।

পরের দৃশ্যে দেখা যাচ্ছে, এক ব্যক্তি সাদা গ্লাভস পরে সেই সুটকেসটি টেনে নিয়ে যাচ্ছে আর রিধিমা তার ভিতরেই। সুটকেসটি টানতে টানতে নিয়ে গিয়ে বাড়ির ভিতরের একটি স্যুইমিং পুলে ফেলে দেওয়া হয়। আস্তে আস্তে জলে ঢুবে যাচ্ছিল রিধিমা সহ সুটকেসটি। এরই মধ্যে ‘বংশ’ (রাহুল সুধীর) রিধিমাকে খুঁজতে খুঁজতে পুলের কাছে চলে আসেন। দেখতে পান জলে ঢুবে যাচ্ছে একটি বড় সুটকেস।

আরও পড়ুন: ভুল করে কাটা লটারির টিকিটে ৩ কোটি ৩২ লাখের বেশি টাকা জিতল দম্পতি

আরও পড়ুন: কাজ থেকে ঘরে ফিরতেই ‘স্বাগত’ জানাল সাপ, তার পর কী হল দেখুন

একটি টুইটার হ্যান্ডলে ধারাবাহিকের এই অংশটি পোস্ট করা হয়েছে। আর তা নিয়ে চলছে মজা। এক ঝলকে দেখে নিন ধারাবাহিকের সেই অংশ।

অতিকল্পিত দৃশ্যটি টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে। নেটাগরিকরাও কটাক্ষ করতে ছাড়েননি। যে টুইটার অ্যাকাউন্টে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে, তার ফলোয়ারের সংখ্যা মাত্র ৮৩০। আর এমন একটি অ্যাকাউন্টে পোস্ট করা এই ভিডিয়োটি ভিউ পেয়েছে প্রায় পৌনে পাঁচ লাখ। ফলে বুঝতেই পারছেন ভিডিয়োটি কতটা ভাইরাল!

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন