Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৫ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

Sharvari Wagh: সহ-পরিচালকের মনের কোণে অভিনয়ের সাধ, ‘বাবলি’ অপেক্ষা করতেন শাহরুখের জন্য

২৩ নভেম্বর ২০২১ ০৮:১৪
অভিনয়ের শখ ছিল। শিখেওছিলেন। চলছিল ভাল চরিত্রের খোঁজ। পরপর অডিশনও দিচ্ছিলেন। জবাব আসেনি। অবশেষে সহ-পরিচালক হয়ে পা রেখেছিলেন ছবির সেটে।

চেষ্টা ছাড়েননি তখনও। এর পরে দীর্ঘ অপেক্ষা। ক্যামেরার পিছন থেকে সামনে এলেন। তা-ও আবার যশরাজের নায়িকা হয়ে। তিনি শর্বরী ওয়াঘ।
Advertisement
‘বান্টি অউর বাবলি ২’-তে অভিনয় করেছেন শর্বরী। রানি মুখোপাধ্যায় থেকে বলিউড প্রেমী — ‘জুনিয়র বাবলি’ প্রশংসা কুড়োচ্ছেন সকলেরই। কিন্তু কে এই শর্বরী? বলিউডেই বা কী ভাবে পা রাখলেন? দেখে নেওয়া যাক তারই ঝলক।

১৯৯৬ সালে জন্মগ্রহণ করেন শর্বরী। পড়াশোনা মুম্বইয়ের ‘দাদর পারসি ইয়ুথস অ্যাসেম্বলি হাই স্কুল’-এ। স্নাতক হন মুম্বইয়েরই রুপারেল কলেজ থেকে।
Advertisement
পড়াশোনার পাশাপাশি মাত্র ১৬ বছর বয়স থেকে মডেল হিসেবে কেরিয়ার শুরু। জিতে যান একটি প্রতিযোগিতাও। এর পরেই শর্বরীর ঝুলিতে কয়েকটি বিজ্ঞাপনের ডাক।

ক্যামেরার সামনে দাঁড়াতেই ঝোঁক বাড়ে অভিনয়ের দিকে। ন’মাসের জন্য জেফ গোল্ডবার্গের স্টুডিয়ো থেকে অভিনয় শেখার কোর্সও করে ফেলেন।

এর পরেই ‘প্যায়ার কা পঞ্চনামা ২’, ‘বাজিরাও মস্তানি’, ‘সোনু কে টিটু কি সুইটি’-র মতো ছবিতে সহ-পরিচালকের ভূমিকায়। ২০২০ সালে অ্যামাজন প্রাইমের ‘দ্য ফরগটেন আর্মি: আজাদি কে লিয়ে’ সিরিজে কাজ করেন তিনি।

পাঁচ বছর পরে অবশেষে স্বপ্নপূরণের সুযোগ। ‘বান্টি অউর বাবলি ২’ ছবিতে অভিনয়ের সুযোগ আসে তাঁর কাছে।

বলিউডের প্রতি শর্বরীর এই ভালবাসা নতুন নয়। এক বার কাউকে না জানিয়েই সোনম কপূরের দীপাবলির পার্টিতে ঢুকে পড়েছিলেন। অতিথি তালিকায় তাঁর নাম ছিল না। কিন্তু আমন্ত্রিত বন্ধুদের সঙ্গেই সেখানে হাজির হন ‘বাবলি’। আপাতত সেই দিকেই আরও এক ধাপ এগোলেন শর্বরী।

শর্বরী আগাগোড়াই শাহরুখ খানের ভক্ত। কিং খানের জন্মদিনে ‘মন্নত’-এর সামনের ভিড়েও সামিল থাকতেন নিয়মিত। এখনও তাঁর নায়িকা হওয়ার স্বপ্ন দেখেন তিনি।