Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

টলি থেকে বলি, বড়দিন উদযাপনে মাতোয়ারা তারকারা, দেখুন ফোটো অ্যালবাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৬ ডিসেম্বর ২০২০ ১৬:২৬
সব ভাল তার, শেষ ভাল যার। ভুলতে চাওয়ার বছরের শেষটা উচ্ছ্বাসের মোড়কে মুড়ে রাখতে চাইছেন টলিউড থেকে বলিউডের তারকারা। তার উপর ক্যালেন্ডারে একই তারিখে এসে দাঁড়িয়েছিল উইকেন্ড আর বড়দিন। কী ভাবে বড়দিন উদযাপনে মাতলেন তারকারা? কতটা মানা হল করোনা বিধি? দেখে নেওয়া যাক।

সারা বছর ‘দিদি নম্বর ১’-এ পুরস্কার জিতে নেওয়ার সুযোগ করে দেন রচনা বন্দ্যোপাধ্যায়। বাংলার মা-কাকিমাদের কাছে তিনিই একপ্রকার সান্তা ক্লজ। সেই রচনাকেই বড়দিনে কোলে ছোট্ট সান্তা পুতুল নিয়ে নিজের বাগানে দাপিয়ে বেড়াতে দেখা গেল। বাগানের এক কোণে সুন্দর করে ক্রিসমাস ট্রিও সাজিয়েছিলেন তিনি।
Advertisement
অন্য দিকে বড় দিনে ভালবাসার শহরের উষ্ণতা গায়ে না মাখতে পেরে কিছুটা মন খারাপ ঋতুপর্ণার। সুদূর সিঙ্গাপুরেই নিজের বাড়ির ড্রয়িং রুমে সাজালেন ক্রিসমাস ট্রি। তার পাশে বসে হাসিমুখে ছবি তুলে বড়দিনের শুভেচ্ছা জানালেন অনুরাগীদের।

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর উৎসব ছিল কিছুটা অন্য রকম। ক্রিসমাসের আগেই উপহারের ঝুলি তিনি পৌঁছে গিয়েছিলেন ‘আইডিয়াল স্কুল অফ ডেফ’-এর খুদে বন্ধুদের কাছে। সান্তা হয়ে হাসি ফুটিয়েছেন বিশেষ ভাবে সক্ষম শিশুদের মুখে।
Advertisement
সৃজিত-পত্নী এবং অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বড়দিন কেটছে বাংলাদেশে। আপাতত একটি ওয়েব সিরিজের জন্য সেখানেই আছেন তিনি। মেয়ে আয়রা এবং কাছের মানুষদের নিয়ে ‘পাজামা পার্টি’ করে বড়দিন উদযাপন করলেন মিথিলা।

সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর কাছে বড়দিন হয়ে উঠল আরও একটু বেশি স্পেশ্যাল। বড়দিনে ভক্তদের রবীন্দ্রনাথ উপহার দিলেন তিনি। মিমির কণ্ঠে ‘তোমার খোলা হাওয়া’ সে দিনই মুক্তি পেল তাঁর ইউটিউব চ্যানেলে।

ভালবাসার উষ্ণতায় একে অপরকে মুড়ে রাখলেন অভিষেক বসু এবং দিয়া মুখোপাধ্যায়। ইনস্টাগ্রামে রোম্যান্টিক ছবি পোস্ট করে ‘কাপল গোলস’ দিলেন নেটাগরিকদের।

বড়দিনে অনুরাগীদের নতুন চমক দিলেন অভিনেতা যিশু সেনগুপ্ত। তাঁর পরবর্তী ছবি, ‘বাবা বেবি ও…’-এর পোস্টার প্রকাশ্যে আনলেন অভিনেতা। সব কিছু ঠিক থাকলে মার্চ মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং।

বড়দিনেও ছুটি পাননি অঙ্কুশ। কাজে ব্যস্ত ছিলেন অভিনেতা। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তেমনটাই জানালেন অনুরাগীদের।

কাজের মাঝেই আবার দশঘড়ায় ‘গোলন্দাজ’-এর সেটে নিজের জন্মদিন পালন করলেন সাংসদ অভিনেতা দেব। তাঁর এই বিশেষ দিনে পাশে ছিলেন রুক্মিণীও।

.টলিপাড়ার আদরের দুই খুদে কবির এবং ইউভানকে তাদের মায়েরা সান্তা সাজালেন বড়দিনে। সন্তানের প্রথম ক্রিসমাসকে স্মরণীয় করে রাখতে বিশেষ মুহূর্তগুলিকে লেন্সবন্দি করলেন তাঁরা।

শুক্রবার দুপুরে পুত্র তৈমুর এবং স্বামী সইফ আলি খানকে নিয়ে কপূর বাড়িতে এসে হাজির হলেন করিনা কপূর খান। উপলক্ষ বড়দিন হলেও তিন জনেই বেছে নিয়েছিলেন সাবেক ভারতীয় সাজ। করিনাকে দেখা গেল গাঢ় সবুজ সালোয়ারে। সইফ এবং তৈমুর দু’জনেই পরেছিলেন সাদা রঙের পাজামা পাঞ্জাবি।

সেখানে এসে উপস্থিত হয়েছিলেন লাভ বার্ডস রণবীর-আলিয়াও। মাথায় সান্তা টুপি চাপিয়ে প্রেমিকের সঙ্গে মিষ্টি হেসে ছবি তুললেন অভিনেত্রী।

পারিবারিক রীতি মেনে প্রত্যেক বছরের মতো এ বারেও একসঙ্গে মধ্যাহ্নভোজ সারল কপূর পরিবার।

বড়দিনের দুপুর পরিবারের সঙ্গে কাটালেও, আগের দিন রাতে চুটিয়ে পার্টি করেছেন করিনা। দিদি করিশ্মা, স্বামী সইফ ছাড়াও আসর জমাতে এসে উপস্থিত হয়েছিলেন সোহা আলি খান, কুণাল খেমু।

বাবা সইফ যখন পরিবারকে নিয়ে উৎসব উদযাপনে মজে, মেয়ে সারা তখন ছবির শ্যুটিং ব্যস্ত। ‘আতরাঙ্গি রে’-র সেট থেকে মাথায় সান্তা টুপি পরে সহ অভিনেতা ধনুশ এবং পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

কোভিড কাটিয়ে উঠে হাউজ পার্টি করলেন কৃতী স্যানন। বোন নূপুর স্যানন এবং কাছের বন্ধুদের নিয়ে হইহুল্লোড় করে বড়দিন কাটালেন অভিনেত্রী।

বাড়িতে দুই চার পেয়ে সন্তানকে নিয়ে বড়দিন পালন করেন অঙ্কিতা লোখন্ডে। লাল শর্ট ড্রেসে এবং মাথায় সান্তা টুপি দিয়ে ক্রিসমাস ট্রি-এর সামনে দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিলেন ক্যামেরার জন্য।

দূর দেশে কাছের মানুষকে নিয়ে মজে রয়েছেন প্রিয়ঙ্কাও। এই মুহূর্তে স্বামী নিক জোনাসের সঙ্গে লন্ডনে রয়েছেন অভিনেত্রী। স্বামী  এবং চারপেয়ে সন্তান ডায়ানাকে নিয়ে উৎসব যাপন করলেন অভিনেত্রী।

‘যুগ যুগ জিও’-র সেট থেকে সান্তা টুপি পরে, হাতে বেলুন নিয়ে ব্যুমেরাং ভিডিয়ো শেয়ার করে অনুরাগীদের বড়দিনের শুভেচ্ছা জানালেন বরুণ এবং কিয়ারা।

হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরে এসে পরিবারের সঙ্গে বড়দিন পালন করলেন রেমো। স্ত্রী লিজেল এবং দুই সন্তান রূপকথার দেশের মতো সাজিয়েছেন তাঁদের বাড়ি। কঠিন সময় পেরিয়ে কাছের মানুষদের সঙ্গে উৎসব যাপন করতে পেরে আপ্লুত রেমো।

ছোট্ট আনায়রাকে সান্তা সাজালেন কপিল শর্মা। ক্রিসমাস ট্রি-র সামনে মেয়েকে বসিয়ে তার হাসিমুখ লেন্সবন্দি করলেন তিনি।

লাল ব্লেজার, মাথায় লাল টুপি পরে ক্রিসমাসের আনন্দে গা ভাসালেন রণবীর সিংহ। সঙ্গে ছিলেন তাঁর ‘লিটল এলফ’ দীপিকা।

এ ছাড়াও কাজল, মহীপ কপূর, শিল্পা শেট্টির মতো তারকারাও বড়দিনের শুভেচ্ছা জানিয়ে বছরের শেষটা আনন্দে কাটানোর বার্তা দিয়েছেন সকলকে।