Advertisement
২৫ এপ্রিল ২০২৪

‘আমি কি সুবিচার পেতে পারি না?’ থানা থেকে ফিরে ভেঙে পড়লেন নওয়াজ়ের স্ত্রী

সম্পত্তি সংক্রান্ত জটিলতা থেকেই নাকি সূত্রপাত। যা নিয়ে নওয়াজ়, আলিয়া এবং মেহেরুন্নিসার মধ্যে ঝামেলা বেধেছে।

স্বামীর বিরুদ্ধে আগেই অভিযোগ জানিয়েছিলেন আলিয়া, কিন্তু তার বিচার হল কই?  জবাব চান প্রযোজক।

স্বামীর বিরুদ্ধে আগেই অভিযোগ জানিয়েছিলেন আলিয়া, কিন্তু তার বিচার হল কই? জবাব চান প্রযোজক। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ২০:৪২
Share: Save:

পুত্রবধূ তথা প্রযোজক আলিয়া আলিয়াস জৈনবের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকির মা মেহেরুন্নিসা সিদ্দিকি। অভিযোগ পাওয়া মাত্রই পুলিশ আলিয়াকে ডেকে পাঠায়। জবানবন্দি দেওয়ার পর সমাজমাধ্যমে ক্ষোভ উগরে দিলেন নওয়াজ়ের স্ত্রী।

তাঁর দাবি, বিচারব্যবস্থায় পক্ষপাত মেনে নিতে পারছেন না তিনি। যখন স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন, তা খতিয়ে দেখা হয়নি।এ দিকে তাঁর বিরুদ্ধে অভিযোগ আসতেই থানাপুলিশ!

কী করেছেন আলিয়া? পুলিশ সূত্রে খবর, শাশুড়ি-বৌমার ঝামেলা। নওয়াজ়ের মায়ের মুখে মুখে কথা বলেছেন তিনি, যাতে খেপে যান মেহেরুন্নিসা। তবে সমস্যা নেহাত সাদামাটা নয়। সম্পত্তি সংক্রান্ত জটিলতা থেকেই নাকি সূত্রপাত। যা নিয়ে নওয়াজ়, আলিয়া এবং মেহেরুন্নিসার মধ্যে ঝামেলা বেধেছে। গৃহযুদ্ধ চরমে, যার জন্য ৪৫২, ৩২৩, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে।

সেই পরিস্থিতিতে আলিয়া লেখেন, “আশ্চর্য লাগছে! আমি যখন স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলাম সেটার বিচার হল না। কোনও রকম ব্যবস্থা নেওয়া হল না। এ দিকে আমিই অপরাধী বনে গেলাম কয়েক ঘণ্টার মধ্যে! আমি কি কখনও সুবিচার পাব?”

নওয়াজ়ের দ্বিতীয় স্ত্রী আলিয়া। বহু বছর আগে তাঁদের বিয়ে হয়েছিল। দুই সন্তানকে নিয়ে সুখেই ঘরকন্না করেছেন তাঁরা। তবে ২০২০ সালে আলিয়া বিবাহবিচ্ছেদ চান নওয়াজ়ের কাছে। গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন স্বামীর বিরুদ্ধে। যদিও নওয়াজ় কোনও দিন গায়ে হাত তোলেননি বলেই জানান আলিয়া, তাঁর অভিযোগ, মারধর করতেন নওয়াজের ভাই শামাস সিদ্দিকি।

বিচারব্যবস্থায় পক্ষপাত মেনে  নিতে পারছেন না আলিয়া, তাঁর দাবি,   যখন স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন, তা খতিয়ে দেখা হয়নি।

বিচারব্যবস্থায় পক্ষপাত মেনে নিতে পারছেন না আলিয়া, তাঁর দাবি, যখন স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন, তা খতিয়ে দেখা হয়নি। ছবি- সংগৃহীত

২০২১ সালে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন আলিয়া। সাক্ষাৎকারে বলেন, “আগে ছেলেমেয়েদের সময় দিতে পারত না নওয়াজ়। কিন্তু এখন ওকে দেখে অবাক হচ্ছি। আমরা আবার একসঙ্গে থেকে সমস্যাগুলো মিটিয়ে নেওয়ার চেষ্টা করব।”

এ দিকে সমস্যা মেটার বদলে ফের আগুন জ্বলছে অভিনেতার সংসারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE