Advertisement
০৪ মে ২০২৪
Ira Khan Mumbai Reception

আমির-কন্যা ইরার রিসেপশনে চাঁদের হাট, কারা হাজির নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে

শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের নীতা মুকেশ অম্বানি কালচারাল সেন্টারে বসছে ইরা-নূপুরের রিসেপশন পার্টি। কেমন আয়োজন করেছেন বাবা আমির?

Aamir khan daughter ira khan mumbai reception which is held on NMACC

শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের রিসেপশন পার্টিতে নূপুর শিখরে এবং ইরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ২০:৩৩
Share: Save:

বলিউডে বছরের শুরুটাই হচ্ছে ধুমধাম করে আনন্দে। কারণ আমির-কন্যা ইরার বিয়ে। যদিও বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে ৩ জানুয়ারি থেকে। তার পর ৮-১০ জানুয়ারি উদয়পুরের বিলাসবহুল হোটেলে ছিল সঙ্গীত, মেহেন্দি ও হোয়াটাই ওয়েডিংয়ের অনুষ্ঠান। আইনি বিয়েটা সেরে নিয়েছিলেন মুম্বইয়েই। প্রায় দু’সপ্তাহের বেশি সময় ধরে চলে খান পরিবারে উৎসবের মেজাজ। ১৩ জানুয়ারি গালা অনুষ্ঠান। শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের নীতা মুকেশ অম্বানি কালচারাল সেন্টারে বসছে ইরা-নূপুরের রিসেপশন পার্টি। এদিনের স্বামী নূপুরের সঙ্গে পোজ দিলেন ইরা।

ইরা ও নূপুরের বিয়ে আর পাঁচটা বিয়ের অনুষ্ঠানের চেয়ে আলাদা। সেই ঝলক আগেই দেখা গিয়েছিল মুম্বইয়ে। লাল লেহঙ্গায় সেজেছিলেন ইরা, নূপুরের পরনে ছিল কালো গলাবন্ধ শেরওয়ানি। মরাঠিতে কথা বললেন বাবা আমির। আইনি বিয়ের দিন আট কিলোমিটার দৌড়ে বিয়ে করতে আসেন ইরার বর নূপুর, পেশায় তিনি শরীরচর্চা প্রশিক্ষক। উদয়পুরেও তার ব্যতিক্রম হয়নি। বিয়ের অনুষ্ঠানের আগে সুইমিং পুলের ধারে শরীরচর্চা করে সময় কাটিয়েছিলেন নবদম্পতি ও তাঁদের বন্ধুরা। তবে রিসেপশনে সে সব পথে হাঁটেননি যুগল।

রিসেপশনে নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন সলমন খান থেকে শাহরুখ খান, অক্ষয় কুমার, প্রসূন যোশী, রাজকুমার হিরানি, অনুষ্কা শর্মা-সহ খ্যাতনামী সব তারকা। আমির-কন্যা ইরার মুম্বইয়ের রিসেপশনে প্রায় ২৫০০ অতিথি নিমন্ত্রিত। এত হাজার অতিথি নিমন্ত্রিত থাকার কারণে অম্বানী পরিবার বিবাহ অনুষ্ঠানের জায়গা দিয়েছে। থাকছে রকমারি খাবার। তবে ইরার রিসেপশনের অনুষ্ঠানে বিদেশি খাবার নয়, বরং রয়েছে ভারতের নয় রাজ্যের নানা ধরনের পদ। উত্তরপ্রদেশ, মহারাষ্ট্র, পঞ্জাবের খানা তো রয়েছেই। তবে সব থেকে বেশি আধিক্য থাকছে গুজরাতি খানাপিনার। বলিউড তারকারা ছাড়াও ইরার রিসেপশনে রাজনীতিবিদ্‌রাও নিমন্ত্রিত। আমির খান নিজে গিয়ে সকলকে নিমন্ত্রন করে এসেছেন। একমাত্র মেয়ের বিয়ে বলে কোথাও কোনও কসুর করতে চাননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE