Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Amir Khan

Aamir-Azad: ছেলে আজাদের সঙ্গে ফুটবলে মেতেছেন আমির, ছবির মহড়া?

কখনও আজাদ, কখনও আমিরের পায়ে বল, পরস্পরের থেকে বল কেড়ে নিতে নানা কায়দাও করছেন। কোনও নতুন ছবির প্লট?

এ বার আজাদের সঙ্গে ফুটবলে মজেছেন ‘মি পারফেশনিস্ট’।

এ বার আজাদের সঙ্গে ফুটবলে মজেছেন ‘মি পারফেশনিস্ট’।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১২:৫১
Share: Save:

মাঝেমাঝেই তাঁকে ক্রিকেট খেলতে দেখা যায়, কুস্তি বা টেবল টেনিসেও তিনি পিছিয়ে নেই। এ বার ফুটবলে মজেছেন ‘মিস্টার পারফেশনিস্ট’। মুম্বইয়ে বৃষ্টির মধ্যে ছেলে আজাদের সঙ্গে ফুটবলে মেতেছেন ‘রাজা’বাবু। কখনও আজাদ, কখনও আমিরের পায়ে বল, পরস্পরের থেকে বল কেড়ে নিতে নানা কায়দাও করতে দেখা গিয়েছে তাঁদের। দু’জনে খেলা উপভোগ করলেও কোথাও একটু অন্যমনস্ক আমির। মাথায় কি কোনও নতুন ছবির প্লট?

বৃষ্টি শুরু হয়ে গিয়েছে মুম্বইয়ে। ‘পহেলা নশা’র মতো টিনসেল নগরীর প্রথম বৃষ্টির আমেজ নিতে ঘর থেকে বেরিয়ে ছেলের সঙ্গে ফুটবল খেলছেন তিনি। বাবা-ছেলেকে এই ভাবে মজা করে ফুটবল খেলতে দেখে খুশি অনুরাগীরা। লাল সিংহ এ বার ফুটবল খেলছেন দেখে অনেকেই মনে করছেন, আগামী দিনে কোনও ফুটবলারের চরিত্রের প্লট সাজাচ্ছেন তিনি। জল-কাদা মেখে বৃষ্টির মধ্যেও কী ভাবে ফুটবল খেলতে হয়, তারই মহড়া চলছে।

বরাবরই খেলা নিয়ে বিশেষ আগ্রহ আমিরের। অবসরেও খেলা দেখেই সময় কাটে তাঁর। খেলার বিষয় নিয়ে ছবিও করেছেন। আগামী ছবি ‘লাল সিংহ চাড্ডা’-র প্রচারেও ক্রিকেট খেলতে দেখা গিয়েছে আমিরকে। আইপিএলের ফাইনালের দিনই মুক্তি পেয়েছিল এই ছবির প্রচার ঝলক। আইপিএল ম্যাচে হিন্দি ধারাভাষ্যকার হিসেবেও দেখা গিয়েছে তাঁকে। ‘দঙ্গল’ ছবিতে কুস্তিগির ছিলেন আমির। আর আমিরের অভিনীত ‘লগান’ তো বলিউডে ছবির সংজ্ঞাটাই বদলে দিয়েছিল।

বেশ কিছু দিন ধরেই পরিবারের সঙ্গেও সময় কাটাচ্ছেন। তার বিভিন্ন মুহূর্ত ভাগ করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে। হঠাৎ আমিরের এই ফুটবল-প্রীতি ভাবাচ্ছে ভক্তদের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Amir Khan Celebrity Kid bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE