Advertisement
১৪ জুন ২০২৪

৯৫ কিলোর আমির খান!

৯৫ কিলোর আমির খান! এও কি সম্ভব? হ্যাঁ এটাই সম্ভব। এখন আমির খানের ওজন ৯৫ কিলোগ্রাম। তাঁর আসন্ন ছবি ‘দঙ্গল’এর জন্য ওজন বাড়াচ্ছেন আমির। নীতীশ তিওয়ারির পরিচালনায় কুস্তিগীর মহাবীর ফোগটের বায়োপিকে অভিনয় করছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৫ ১৯:৫৩
Share: Save:

৯৫ কিলোর আমির খান! এও কি সম্ভব? হ্যাঁ এটাই সম্ভব। এখন আমির খানের ওজন ৯৫ কিলোগ্রাম। তাঁর আসন্ন ছবি ‘দঙ্গল’এর জন্য ওজন বাড়াচ্ছেন আমির। নীতীশ তিওয়ারির পরিচালনায় কুস্তিগীর মহাবীর ফোগটের বায়োপিকে অভিনয় করছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’। যে কোনও চরিত্রের জন্য নিজেকে তার উপযোগী করে তোলেন আমির। তাই ফিটনেস ট্রেনারের পরামর্শ মতো ওজন বাড়িয়েছেন। আর তা এতটাই যে তাঁকে চেনাই দায়! শোনা যাচ্ছে, এতে তাঁর কিছু শারীরিক সমস্যাও দেখা দিয়েছে। তবে তিনি এতটাই পেশাদার যে তাতেও দমে যাননি। চরিত্রের জন্য এতটাই ডেডিকেটেড আমির।

অমৃতসরের বিভিন্ন জায়গায় শুরু হয়েছে ছবির শুটিং। টিম ‘দঙ্গল’এর তরফে জানা গিয়েছে, মহাবীরের তরুণ বয়সের অভিনয় করার জন্য এর পর ফের ওজন কমাবেন আমির। ছবিতে আমিরের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন সাক্ষী তনওয়ার। আমিরের ডেডিকেশন দেখে আরও একবার সেলাম ঠুকছে বলিউড। সত্যিই এ বোধহয় একমাত্র তাঁর পক্ষেই সম্ভব!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE