• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সোনাকে প্রকাশ্যে ‘আন্টি’ বলে ডাকলেন আমির কন্যা ইরা, উত্তরে কী বললেন গায়িকা?

main
বাঁ দিকে ইরা এবং ডান দিকে সোনা।

কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক বোল্ড লুকে ছবি পোস্ট করে লাইমলাইট কেড়ে নিচ্ছিলেন আমির খানের প্রথম পক্ষের কন্যা ইরা খান। শনিবার ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন ইরা। ব্ল্যাক নেট ড্রেস পরা ইরা ক্যাপশনে লেখেন, “আমার ভেতরকার সোনা মহাপাত্রকে জাগিয়ে তুলছি। তোমার ভেতরকার সমস্ত এনার্জি এবং ক্যারিশমা নিয়ে আমি আমার নাটক পরিবেশনা করতে চলেছি, সোনা আন্টি’। চিরকালই ‘পাওয়ার প্যাক পারফর্মার’ হিসেবেই পরিচিত সোনা। গান গাইতে গাইতে উত্তেজিত হয়ে বেকায়দায় মঞ্চে পড়ে যাওয়ার রেকর্ডও রয়েছে তাঁর।

অসম্ভব এনার্জিতে ভরা সোনার প্রতি শ্রদ্ধা নিয়েই কথাগুলো লেখেন ইরা। সব ঠিকই ছিল, কিন্তু পোস্টে ওই আন্টি ডাক নিয়েই হাসি ঠাট্টায় মেতে ওঠেন নেটিজেনদের একাংশ।

ইরার ২২। সোনার ৪৩। মধ্যিখানে বয়সের ফারাক ২১ বছর। সেই হিসেবে আন্টি ডাকাটা একেবারেই দৃষ্টিকটু কিছু নয়। কিন্তু ইরার পোস্টে সোনা লেখেন, “তুমি এর আগে কোনওদিনই আমায় আন্টি বলে ডাকোনি। তাই এখনও তার দরকার নেই।”

 

আরও পড়ুন-উন্মুক্ত পিঠে শোভা পাচ্ছে ট্যাটু, বোল্ড ছবি পোস্ট করলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী

আরও পড়ুন: স্কুলের অনুষ্ঠানে ঐশ্বর্যা কন্যার অসাধারণ অভিনয়ে আপ্লুত সোশ্যাল মিডিয়া

উত্তরে ইরা লেখেন, “আমি তো সবসময়েই তোমাকে আন্টি বলেই ডেকেছি। তুমি হয়তো খেয়াল করোনি।”

সোনাও কম যান না। সঙ্গে সঙ্গে তাঁর উত্তর, “ঠিক আছে, তোমার যদি ইচ্ছাই হয় তাহলে আমাকে বরং মাসি বলে ডেকো। আসলে আমি একটু দেশি। তাই আন্টি ডাকের থেকেও মাসি বেশি ভাল লাগে।”

দেখুন ইরার পোস্ট

 

‘আন্টি’ বিতর্ক অবশ্য বলিউডে নতুন নয়। এর আগে সোনম কপূর নাকি একবার এক অনুষ্ঠানে ঐশ্বর্যাকে আন্টি বলে ডেকেছিলেন। বিশ্বসুন্দরীকে আন্টি বলে ডাকার যুক্তি হিসেবে তিনি বলেছিলেন, “ঐশ্বর্যা আমার বাবার সঙ্গেও কাজ করেছে। সেই জন্যই ওঁকে আন্টি ডেকেছি।”

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন