Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Laal Singh Chaddha

Laal Singh Chaddha: ‘লাল সিংহ চড্ডা’য় অতিথি চরিত্রে শাহরুখ খান? শেষ মুহূর্তে নতুন চমক দিলেন আমির

‘ভারতের সবচেয়ে বড় আইকনিক তারকা শাহরুখ খান’, এমনটাই মনে করেন আমির। ‘লাল সিংহ চড্ডা’য় শাহরুখের উপস্থিতির ইতিবাচক ইঙ্গিত দিলেন অভিনেতা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৮:২৯
Share: Save:

আর মাত্র দু’দিন বাকি। তার পরই মুক্তি পেতে চলেছে বলিউডের বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিংহ চড্ডা’। এই ছবিকে ঘিরে প্রথম থেকেই বিতর্ক, অভিযোগের চাপানউতর ছিল। এ বার এর সঙ্গে জুড়ল নতুন চমক। ছবিতে একটি অতিথি চরিত্রে নাকি দেখা যাবে বলিউডের ‘কিং-খান’কে। এমনই ইঙ্গিত নাকি দিয়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। যদিও এই খবরের সত্যতা নিয়ে কোনও মন্তব্য করেননি ‘খান’ অভিনেতারা।

সংবাদমাধ্যমের খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির জানিয়েছেন, এই ছবির অতিথি চরিত্রের জন্য তিনি ভারতের সবচেয়ে বড় আইকনিক তারকাকে খুঁজছিলেন, সেই কারণেই শাহরুখের সঙ্গে যোগাযোগ করেছিলেন।

আমির ওই সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘‘শাহরুখ আমার খুব ভাল বন্ধু। আমি ওকে বলেছিলাম, আমার এমন এক জনকে দরকার যিনি ভারতের সবচেয়ে বড় আইকনিক তারকা হিসাবে আমেরিকার এলভিসের মতো প্রতিনিধিত্ব করতে পারবেন। সেই কারণেই আমি তোমার কাছে এসেছি।’’

আমিরের এই মন্তব্যের মধ্যেই ছবিতে শাহরুখের উপস্থিতির ইঙ্গিত খুঁজে পেয়েছেন আমজনতা।

‘লাল সিংহ চড্ডা’ রবার্ট জেমেকিসের পরিচালনায় টম হ্যাঙ্কস অভিনীত হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর অনুপ্রেরণায় তৈরি। এই ছবিতে আমিরের সঙ্গে করিনা কপূর ও মোনা সিংহকে দেখা যাবে। দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যের বলিউড অভিষেক এই ছবিতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Laal Singh Chaddha Shahrukh Khan Aamir Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE