Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
rashmika mandanna

Rashmika-Vijay: বিজয়ের সঙ্গে সম্পর্ক কতটা গভীর? নীরবতা ভাঙলেন রশ্মিকা মন্দানা

গুঞ্জন তো ছিলই। এখন অনেকেই মনে করছেন, বিজয়ের সঙ্গে রশ্মিকার সম্পর্ক গড়াতে পারে বিয়ের পিঁড়িতে। এ বার মুখ খুললেন ‘শ্রীবল্লী’।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৭:৫৮
Share: Save:

বেশ কয়েকটি ছবিতে এক সঙ্গে কাজ, জিমে গিয়ে শরীরচর্চা আর মাঝেমাঝে নৈশভোজে দেখা গিয়েছে যুগলকে। আর তাতেই শুরু গুঞ্জন। এখন রশ্মিকাকে নিয়ে একটিই কৌতূহল, বিজয়ের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন কতটা গভীর। আর এতেই বেজায় চটেছেন নায়িকা।

Advertisement

ভাল কাজ করা সত্ত্বেও আমজনতার আকর্ষণ তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে, এমনই অভিযোগ রশ্মিকার। এত দিন বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও কথা বলেননি রশ্মিকা। এ বার তিনি মুখ খুললেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে।

সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে ঝাঁজালো জবাব তেলুগু নায়িকার, ‘‘সারা বছরে পাঁচটা ছবিতে কাজ করেছি, আর এখনও আমাকে একই প্রশ্ন করা হচ্ছে, কার সঙ্গে আমি প্রেম করছি, আমার ব্যক্তিগত জীবন কেমন, এই সব নিয়ে। এক জন অভিনেত্রী হিসাবে আমার কাজের থেকেও বেশি কৌতূহল আমার সম্পর্ক নিয়ে! কেন?’’

Advertisement

এই প্রসঙ্গে নায়িকার অভিযোগ কেরিয়ারের শুরু থেকেই তাঁর সঙ্গে এমনটাই হয়ে আসছে। তাঁর আক্ষেপ, অন্যদের ক্ষেত্রে কাজের ব্যাপারে প্রশ্ন করা হলেও তাঁকে ব্যক্তিগত প্রশ্ন ছাড়া আর কিছুই করা হয় না।

‘শ্রীবল্লী’র স্পষ্ট জবাব, ‘‘আমি কোন ছবিতে কাজ করছি , কবে সেই ছবি মুক্তি পাবে— এই সব প্রশ্নের উত্তর আমি দিতে পারব। কিন্তু কার সঙ্গে আমার সম্পর্ক, কত দিন সেই সম্পর্কে থাকব, নিজে যত ক্ষণ না নিশ্চিত হব, কী করে উত্তর দেব?’’

বলিউডের তাবড় নায়িকারা মজেছেন দক্ষিণী নায়ক বিজয় দেবেরাকোন্ডায়। এ দিকে অভিনেতা আবার রশ্মিকা মন্দানায় মুগ্ধ। সে কথা জানিয়েওছেন প্রকাশ্যে। রশ্মিকা-বিজয়ের সম্পর্ক ঠিক কেমন, এই নিয়ে শুধু বলিউড নয়, ‘বলিউড-ডিভা’রাও কৌতূহলী।

প্রসঙ্গত, খুব তাড়াতাড়ি দক্ষিণী এই নায়িকার আত্মপ্রকাশ করতে চলেছেন, বলিউডের ‘মিশন মঞ্জু’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.