Advertisement
০৪ অক্টোবর ২০২২
Taapsee Pannu

Taapsee Pannu: মুম্বইয়ে চিত্রগ্রাহকদের বিরুদ্ধে অভদ্রতার অভিযোগ তাপসী পন্নুর! কী ঘটেছিল সেখানে?

অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে চিত্রগ্রাহকদের সঙ্গে বিবাদে জড়ালেন তাপসী পন্নু। ছবি তুলতে নারাজ অভিনেত্রী।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৫:৪৮
Share: Save:

প্রত্যাশার পারদ চড়লেও বক্স অফিসে ব্যবসা করতে পারেনি ‘সাবাশ মিথু’। সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবি তাপসী পন্নুর কেরিয়ারের ‘মাইলফলক’ হতে পারেনি। তাই কি মাঝেমাঝেই মেজাজ হারাচ্ছেন রুপোলি পর্দার ‘মিতালি’? সম্প্রতি চিত্রগ্রাহকদের সঙ্গে তাপসী পন্নুর বিবাদ সেই ইঙ্গিতই দিচ্ছে, এমনই মনে করছে সংবাদমাধ্যম।

মুম্বইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় পাপারাৎজিদের সঙ্গে বিবাদে জড়ালেন তাপসী। কথার চাপানউতরে উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ। ওই অনুষ্ঠানে ঢোকার মুখেই চিত্রগ্রাহকরা তাপসীকে ছবি তোলার জন্য তাঁদের সময় দিতে বলেন। অনুষ্ঠানের দেরি হয়ে যাবে— এই বলে ছবি তুলতে সম্মত হননি তাপসী। তাতেই বাধে গোল। একজন চিত্রগ্রাহক বলেন, ‘‘আমরা আপনার জন্য অনেক ক্ষণ অপেক্ষা করছি।’’

এই মন্তব্যে রেগে যান তাপসী। তাঁর জবাব, ‘‘আপনি এখানে অনেক ক্ষণ অপেক্ষা করছেন, তার জন্য কি আমি দায়ী? আমি কি আপনাকে ডেকেছি? আমাকে যে সময়ে ডাকা হয়েছে, আমি সেই সময়েই এসেছি। আর আমি তো আপনাদের ডাকিনি, তা হলে আমার সঙ্গে কেন এই ভাবে কথা বলছেন? আপনি ভদ্র ভাবে কথা বলুন, তা হলে আমিও ভদ্র ভাবে আপনার সঙ্গে কথা বলতে পারব।’’

অভদ্রতার অভিযোগ অস্বীকার করায় ওই চিত্রগ্রাহকের দিকে ক্যামেরা ঘোরানোর দাবিও জানান অভিনেত্রী। এ ভাবেই বেশ কিছু ক্ষণ চলতে থাকে বাদানুবাদ।

তাপসীর এই হঠাৎ মেজাজ হারানোর বিষয় নিয়ে সমালোচনায় বলিউড। অনেকেই মনে করছেন, ‘সাবাশ মিথু’-র ব্যর্থতাই অসহিষ্ণু করে তুলেছে অভিনেত্রীকে। যদিও আগামী দিনে তাপসীর ঝুলিতে রয়েছে ‘ব্লার’, অনুরাগ কাশ্যপের ‘দোবারা’ ও রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’-র মতো ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.