Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

রিয়েল গীতার বিয়েতে যাচ্ছেন রিল ‘মহাবীর’ আমির

সংবাদ সংস্থা
০৫ নভেম্বর ২০১৬ ১০:৩০

‘দঙ্গল’-এর ট্রেলর দেখেছেন তো? তা হলে নিশ্চয়ই আপনার অপেক্ষার পারদ চড়ছে। অপেক্ষা পর্দায় ফের আমির ম্যাজিকের। অপেক্ষা এক বাবার লড়াইয়ের গল্প দেখার। লড়াই তাঁর মেয়েদের নিয়ে। এই ছবিতে কুস্তিগীর মহাবীর সিংহ ফোগটের চরিত্রে অভিনয় করেছেন আমির খান। আর তাঁর দুই মেয়ে গীতা এবং ববিতা ফোগটের চরিত্রে অভিনয় করেছেন ফতিমা সানা শেখ এবং সানিয়া মলহোত্র।

এ তো গেল রিল লাইফের গল্প। কিন্তু রিয়েলে এখন নতুন ইনিংসের সানাই। আগামী ২০ নভেম্বর বিয়ে করছেন ২০১০-এর কমনওয়েলথ গেমসে সোনা বিজয়ী গীতা ফোগট। কুস্তিগীর পবন কুমারের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। আর সেই বিয়ের আসরে হাজির থাকবেন স্বয়ং আমির খান। হরিয়ানার বল্লালি গ্রামে মহাবীরের বাড়ি থেকে ১৫ কিলোমিটার দূরে চরকি দাদরিতে এই বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা গিয়েছে। ‘দঙ্গল’-এর শুটিং শুরুর আগে মহাবীর ও তাঁর মেয়েদের সঙ্গে একাধিক বার কথা বলেছেন আমির। তখন থেকেই এই পরিবারের সঙ্গে সখ্যতা বলিউডের মিস্টার পারফেকশনিস্টের।

আরও পড়ুন...
বাবার স্মৃতিতে গান গাইলেন প্রিয়ঙ্কা, মন ছুঁয়ে গেল সবার, দেখুন ভিডিও

Advertisement

ফোগট পরিবারের এক ঘনিষ্ঠ সদস্য বলেছেন, ‘‘বুধবারই আমিরজির সঙ্গে কথা হয়েছে। উনি ‘দঙ্গল’-এর পরিচালক নীতেশ তিওয়ারির সঙ্গে গীতার বিয়েতে আসবেন। ১৯ নভেম্বর সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান হবে। খুব জোরদার প্রস্তুতি চলছে।’’

আরও পড়ুন

Advertisement