Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৩
Parineeti Chopra-Raghav Chadha Engagement

গানের তালে মেলালেন পা, ঠোঁটে আঁকলেন চুম্বন! বাগ্‌দানের পরে অন্য রাঘবকে চেনালেন পরিণীতি

শনিবার সন্ধেয় রাজধানীর বুকে বাগ্‌দান সেরেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। ভিন্ন দুই ঘরানার দুই তারকার মন বাঁধা পড়েছে এক সুতোয়। বাগ্‌দানের পরে যুগল ধরা দিলেন অন্য মেজাজে।

AAP Leader Raghav Chadha kisses Parineeti Chopra, shakes a leg with her after their engagement.

বাগ্‌দানের পর কেক কেটে, নাচ করে পরিণীতিকে চুম্বন করলেন রাঘব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৮:১০
Share: Save:

১৩ মে, শনিবার। গম্ভীর রাজনীতিক রীতিমতো নেচে উঠলেন চলতি গানের তালে। কেক কেটে হবু স্ত্রীকে নিজে হাতে কেক খাইয়ে তাঁর ঠোঁটে এঁকে দিলেন আদুরে চুম্বন। পরিণীতি চোপড়ার সঙ্গে বাগ্‌দান সারার পর আপ নেতা রাঘব চড্ডাকে নতুন রূপে দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা। এত দিন ধরে রাঘব-পরিণীতির সম্পর্ক নিয়ে কম জল্পনা হয়নি। কিন্তু মুখে কুলুপ এঁটেই ছিলেন চর্চিত যুগল। প্রেম ও বিয়ের প্রশ্নে এত দিন লজ্জায় লাল হয়েছেন পরিণীতি। রাঘবকে প্রশ্ন করলে তিনিও রাজনীতির দোহাই দিয়ে হাসিমুখেই এড়িয়ে গিয়েছেন সেই প্রশ্ন। তবে শনিবার বাগ্‌দানে‌র পরে সেই তুখোর রাজনীতিকেরই অন্য চেহারা দেখলেন অনুরাগীরা। হবু স্ত্রীর প্রেমে গলে জল আপ নেতা। সমাজমাধ্যমের ছড়িয়ে পড়া একাধিক ছবি ও ভিডিয়োয় মিলল তার প্রমাণ।

বাগ্‌দানের পরে চিত্রগ্রাহীদের আবদার মেটাতে কপূরথলা হাউসের বাইরে এসে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন পরিণীতি ও রাঘব। দু’জনের চোখেই তখন মিষ্টি প্রেমের চাহনি। একে অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে ছবি তোলেন যুগল। বলিউডের জনপ্রিয় একটি গানের তালে নাচ করছিলেন পরিণীতি। তখন তাঁর গালে আদুরে চুম্বনও এঁকে দেন রাঘব। সেখানেই শেষ নয়। বাগ্‌দানের অনুষ্ঠানের পরে একটি সুসজ্জিত কেকও কাটেন যুগল। কেক কেটে পরিণীতিকে তা খাইয়ে দেওয়ার পরে পরিণীতির ঠোঁটে চুম্বন এঁকে দেন রাঘব। রাজনীতিবিদ রাঘবকে সাধারণ ভাবে গম্ভীর ভাবভঙ্গিতেই দেখে অভ্যস্ত তাঁর অনুরাগীরা। প্রিয় নেতাকে ভিন্ন মেজাজে দেখে খুশি তাঁরাও। পরিণীতির হাত ধরে গানের তালে পা মেলাতেও দেখা যায় আপ নেতাকে। পঞ্জাবি গায়ক মিকা সিংহের ‘গল মিঠ্‌ঠি মিঠ্‌ঠি বোল’ গানে কিছুটা নাচও করলেন রাঘব। হবু বরের এই রূপ দেখে অবাক হয়েছেন পরিণীতি নিজেও। তবে দুই তারকা যে বেশ উপভোগ করেছেন বাগ্‌দানের গোটা অনুষ্ঠান, তা স্পষ্ট সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ছবি ও ভিডিয়ো থেকেই।

শনিবার আম আদমি পার্টি নেতা রাঘব চড্ডার সঙ্গে আংটিবদলের পরে সমাজমাধ্যমের পাতায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। যুগলের পরনে সাদা পোশাক, অনামিকায় বাগ্‌দানের আংটি। একে অপরকে জড়িয়ে ধরে নিজেদের মধ্যেই প্রায় হারিয়ে গিয়েছেন পরিণীতি ও রাঘব। তাঁদের সব প্রার্থনার ফসল এই সম্পর্ক, তাতেই সায় দিয়েছেন দু’জনে। সমাজমাধ্যমের পাতায় ছবি পোস্ট করে সেই কথাই লেখেন দুই তারকা। একে অপরের সান্নিধ্য পেয়ে যে কতটা আপ্লুত তাঁরা, তা স্পষ্ট যুগলের ছবিতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE