Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

শহর কলকাতায় বব বিশ্বাস এসেছে ফিরিয়া...

নভেম্বরেই শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’-এর টুইটার হ্যান্ডল থেকে ঘোষণা করা হয়েছিল ববের প্রত্যাবর্তনের খবর। ‘কহানি’-তে সিরিয়াল কিলার বব

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ জানুয়ারি ২০২০ ২০:০৯
Save
Something isn't right! Please refresh.
কহানিতে ববের চরিত্রে শাশ্বত( বাঁ দিকে) এবং নতুন বব অভিষেক বচ্চন (ডান দিকে)।

কহানিতে ববের চরিত্রে শাশ্বত( বাঁ দিকে) এবং নতুন বব অভিষেক বচ্চন (ডান দিকে)।

Popup Close

বুধবারই শহরে পা দিয়েছেন জুনিয়র বচ্চন। উপলক্ষ ‘বব বিশ্বাস’ ছবির লম্বা শুটিং সিডিউল। ‘কহানি’-র পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষই এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছে। কলকাতার বিভিন্ন জায়গায় শুটিং হবে। এক মাস ধরে চলবে শুটিং পর্ব।

নভেম্বরেই শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’-এর টুইটার হ্যান্ডল থেকে ঘোষণা করা হয়েছিল ববের প্রত্যাবর্তনের খবর। ‘কহানি’-তে সিরিয়াল কিলার ববের চরিত্রে যে মাইলস্টোন শাশ্বত পুঁতে দিয়েছিলেন সেই জায়গায় অভিষেককে দেখে হতাশ হয়েছিলেন নেটিজেনদের একাংশ। নেট জুড়েও উঠেছিল সমালোচনার ঝড়।

‘কহানি’হিট হওয়ার পিছনে বব বিশ্বাসের যে বেশ খানিকটা ভূমিকা ছিল, সে কথা একবাক্যে স্বীকার করবেন সিনেমাপ্রেমীরা। যদিও অভিষেককে সাপোর্ট করে কেউ কেউ লিখেছিলেন, ‘অভিষেক ভাল অভিনেতা। মণিরত্নমের ‘গুরু’-তে তার কিছু ঝলক দেখা গিয়েছে। দেখা যাক ববের চরিত্রে কতটা ছাপ ফেলতে পারে ও!’

Advertisement

আরও পড়ুন-‘গৃহশিক্ষক অশালীন ভাবে ছোঁয়ার চেষ্টা করতেন’, দুঃসহ স্মৃতি শেয়ার করে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

২০১২-র৯ মার্চমুক্তি পেয়েছিল সুজয় ঘোষ পরিচালিত, বিদ্যা বালন অভিনীত সাসপেন্স থ্রিলার ‘কহানি’। বিদ্যার অসাধারণ অভিনয়, সুজয়ের পরিচালনা, নওয়াজ, পরমব্রত, ঋদ্ধি, ঋতব্রতর নজরকাড়া অভিনয়ে সেই ছবি বক্স অফিসে বিশাল বড় ছক্কা হাঁকিয়েছিল। কিন্তু এ সবের মধ্যেও যে চরিত্রটি সবচেয়ে আলোড়ন ফেলেছিল, তা হল ‘ভদ্দরলোক খুনি’ বব বিশ্বাস। শাশ্বতর শীতল চোখের চাহনি, গোবেচারা মুখ, ঠান্ডা মাথায় একের পর এক খুন আর সেই বিখ্যাত সংলাপ, ‘নমস্কার,এক মিনিট…’,ঘুম কেড়ে নিয়েছিল আমজনতার। সিরিয়াল কিলারের ধারণাটাই বদলে গিয়েছিল রাতারাতি। তবে এ বারও বিদ্যা বালন থাকবেন কি না, তা এখনই জানা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement