Advertisement
০৪ মে ২০২৪
Bengali web series

নায়িকা বিভ্রাটের জের, ওয়েব সিরিজ় থেকে বাদ তৃণা! অভিনেত্রীর জায়গায় কে এলেন?

‘মাতঙ্গী’ ওয়েব সিরিজ়ে সোহিনী সরকার এবং তৃণা সাহার মধ্যে ঝামেলা এখন টলিপাড়ার চর্চার কেন্দ্রে রয়েছে। শোনা যাচ্ছে, তৃণার পরিবর্তে নির্মাতারা অন্য অভিনেত্রী নির্বাচন করেছেন।

Trina Saha

তৃণা সাহা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৯:২০
Share: Save:

সম্প্রতি, ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজ়কে কেন্দ্র করে অভিনেত্রী সোহিনী সরকার এবং তৃণা সাহার মধ্যে বিবাদ প্রকাশ্যে আসে। গত সপ্তাহেই এই ওয়েব সিরিজ়ের শুটিং শুরু হয়। কিন্তু তার পর দুই অভিনেত্রীর ‘মনোমালিন্য’কে কেন্দ্র করে শুটিং ফ্লোর ছাড়েন তৃণা। সূত্রের দাবি, মূলত সোহিনীকে প্রযোজনা সংস্থার তরফে যে যে সুবিধা দেওয়া হচ্ছিল, তৃণাও সেগুলি দাবি করেন। কিন্তু শেষ পর্যন্ত তা না মেলায় সমস্যার সূত্রপাত।

এখানেই শেষ নয়। টলিপাড়ার সূত্রের খবর, ওই সিরিজ়ের শিল্পীদের হোয়াট্‌সঅ্যাপ গ্রুপে নাম না করে একটি মেসেজ করেন সোহিনী। সেখানে যাবতীয় বিতর্ক ভুলে শুটিং শুরু করার আবেদন করেন অভিনেত্রী। কিন্তু তা নিয়েও নাকি তৃণা আপত্তি জানান। অভিনেত্রীর মতে, তাঁকে সোহিনী অপমান করেছেন। তার পর রাগের মাথায় শুটিং ফ্লোর ছাড়েন তৃণা। ঘটনার জেরে গত বৃহস্পতিবার থেকে এই ওয়েব সিরিজ়ের শুটিং বন্ধ রয়েছে।

Roshni Bhattacharyya

রোশনি ভট্টাচার্য। ছবি:সংগৃহীত।

এদিকে টলিপাড়ার অন্দরে অন্য খবর ছড়িয়েছে। শোনা যাচ্ছে, নির্মাতারা (ক্যামেলিয়া প্রোডাকশন) তৃণাকে ছাড়াই এই ওয়েব সিরিজ়ের কাজ এগিয়ে নিয়ে যেতে চাইছেন। তৃণা নাকি প্রযোজনা সংস্থার সঙ্গে ঝামেলা মিটিয়ে নিতে চেয়েছেন। কিন্তু অভিনেত্রীর ব্যবহারে প্রত্যেকেই রুষ্ট। প্রডাকশন বন্ধ রেখে আর্থিক ক্ষতির সম্মুখীনও হয়েছেন নির্মাতারা। শোনা যাচ্ছে, তৃণার পরিবর্তে এই ওয়েব সিরিজ়ের জন্য প্রস্তাব গিয়েছে অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের কাছে। এই খবর কি সত্য? উত্তরের সন্ধানে আনন্দবাজার অনলাইনের তরফে রোশনির সঙ্গে যোগাযোগ করা হয়। অভিনেত্রী অবশ্য নতুন কাজের প্রস্তাবের কথা স্বীকার করে নিয়েছেন। তিনি বলেন, ‘‘আমার কাছে প্রস্তাব এসেছে। কিন্তু এখনও কিছু চূড়ান্ত হয়নি।’’ তার মানে কি তৃণার জায়গায় তাঁকে নির্বাচন করা হয়েছে? এই প্রসঙ্গে রোশনির সংক্ষিপ্ত প্রতিক্রিয়া, ‘‘কার বা কী ধরনের চরিত্র, আমি কিছুই জানি না। তাই এখনই কোনও মন্তব্য করা উচিত হবে না।’’

শুরুতে জানা গিয়েছিল, সৌমিক চট্টোপাধ্যায় এবং দীপাঞ্জন সুরঞ্জনা চন্দ পরিচালিত ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজ়ে চার জন মুখ্য নারীচরিত্রে অভিনয় করবেন সোহিনী সরকার, তৃণা সাহা, অমৃতা চট্টোপাধ্যায় এবং আভেরী সিংহ রায়। কিন্তু শোনা যায়, শুটিং শুরুর আগেই ডেট নিয়ে সমস্যার কারণে এই সিরিজ় থেকে সরে আসেন অমৃতা এবং আভেরী। তাঁদের পরিবর্তে আসেন রণিতা দাস এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। এ বার তৃণার জুতোয় শেষ পর্যন্ত রোশনি পা গলাবেন কি না, তা জানার অপেক্ষা।

উল্লেখ্য, এই প্রযোজনা সংস্থার অধীনেই তৈরি হয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘অতি উত্তম’ ছবিটি। এই ছবিতেও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রোশনি। অভিনেত্রী জানালেন, নতুন কাজের পাশাপাশি ধীরে ধীরে এই ছবির প্রচার পর্বের প্রস্তুতিও নিতে শুরু করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trina Saha Tollywood Actress Roshni Bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE