Advertisement
২০ এপ্রিল ২০২৪
Adrija Roy

শান্তিনিকেতনে দোল খেলবেন অদ্রিজা! কার সঙ্গে?

সব মিলিয়ে দারুণ উত্তেজিত তিনি। আনন্দের চোটে অতি সম্প্রতি সে সমস্ত ফাঁস করেছেন এক সরাসরি সাক্ষাৎকারে।

অদ্রিজা রায়।

অদ্রিজা রায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২১ ২১:২২
Share: Save:

ঠিক করেছেন চুটিয়ে দোল খেলবেন এ বছর! খুব রং মাখবেন, মাখাবেনও। সবটাই হবে কলকাতার বাইরে গিয়ে। কাছের বন্ধুদের নিয়ে। উদ্‌যাপনের আগাম ছকও কষে ফেলেছেন অদ্রিজা রায়। সব মিলিয়ে দারুণ উত্তেজিত তিনি। আনন্দের চোটে অতি সম্প্রতি সে সমস্ত ফাঁস করেছেন এক সরাসরি সাক্ষাৎকারে। কী বলেছেন তিনি? প্রতি বছরই অভিনেত্রীর বাড়িতে ধুমধাম করে দোল খেলা হয়। বাড়িতে রাধাকৃষ্ণ আছেন। আত্মীয়দের ভিড়ে বাড়ি গমগম করে। তবে অভিনেত্রীর দাবি, চলতি বছরের আনন্দ নাকি একদম অন্য স্বাদের। কেন? এ বছর তিনি শান্তিনিকেতনে থাকবেন ওই দিন।

হঠাৎ এ বছর কেন আলাদা পরিকল্পনা? অদ্রিজার মতে, এ বছর তিনি একটু বড় হয়ে গিয়েছেন। তাই কংক্রিটের শহর ছেড়ে বেরিয়ে মুক্তির স্বাদ নেবেন। কাছের মানুষের সঙ্গে রঙিন হবেন রাঙামাটির দেশে! যুক্তি, ‘২০২০ কেটেছে করোনার ভয়ে। ২০২১-এ জীবনের স্বাদ বদলাতে এই পরিকল্পনা করছি কাছের বন্ধুদের নিয়ে’। দোলের আগেপরে কার, কেমন কাজ থাকবে সব কিছু দেখে নিয়েই পরিকল্পনা করা হচ্ছে।

অদ্রিজার এই কাছের মানুষের দলে কিন্তু ‘কর্ণ সেন’ ক্রুশল আহুজাও আছেন। তিনিও কি যাচ্ছেন? গত বছর এক সঙ্গে গোয়ায় কাটানোর পরে এ বছরে কি আর দোলে আলাদা থাকবেন যুগলে! প্রশ্ন উঠেছে তাই নিয়েও। অভিনেত্রী যদিও স্পষ্ট জবাব দেননি। তবে তাঁকে চাপে ফেলে দিয়েছেন এক অনুরাগী। নেটমাধ্যমে সরাসরি ওই সাক্ষাৎকারে তিনি স্পষ্ট জানিয়েছেন, ক্রুশলের পাশে অদ্রিজাকে নাকি দুর্দান্ত মানায়! অভিনেত্রীর কাছে এর পরেই জানতে চাওয়া হয়, কবে থিতু হচ্ছেন? অদ্রিজা সঙ্গে সঙ্গে পাশ কাটিয়েছেন, ‘শুনতে ন্যাকা ন্যাকা লাগলেও, আমি এখনও অনেকটাই ছোট। তাই বিয়ে নিয়ে কিছুই ভাবছি না’!

এক বার বলছেন, বড় হয়েছেন বলেই শহরের বাইরে যাচ্ছেন দোল খেলতে। আর বিয়ের বেলাতেই তিনি ছোট! ব্যাপার কি অদ্রিজা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Adrija Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE