Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Srabanti Chatterjee

‘আমার দ্বারা হাউজ পাওরি ছাড়া আর কিছু হবে না’, শ্রাবন্তীকে কটাক্ষ অঙ্কুশের?

টুইট বার্তায় কী ভাবে কটাক্ষ করেছেন অভিনেতা?

শ্রাবন্তীর দলবদলের খবর ছড়াতেই নেট মাধ্যমে বোমা ফাটিয়েছেন অঙ্কুশ।

শ্রাবন্তীর দলবদলের খবর ছড়াতেই নেট মাধ্যমে বোমা ফাটিয়েছেন অঙ্কুশ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২১ ১১:৩৫
Share: Save:

টলি তারকাদের দলবদলে টালমাটাল ২১-এর বিধানসভা নির্বাচন। তৃণমূল ছেড়ে হুড়মুড়িয়ে পদ্ম শিবিরে তাঁদের যোগদানের হিড়িকে সরগরম রাজ্য রাজনীতি। সোমবার, সপ্তাহের শুরুতেই বিজেপি-তে যোগ দিয়েছেন শাসকদলের ‘প্রাক্তন সমর্থক’ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর আগে অভিনেত্রীকে নিয়মিত দেখা যেত শাসকদলের মঞ্চে। শ্রাবন্তীর দলবদলের খবর ছড়াতেই নেট মাধ্যমে বোমা ফাটিয়েছেন অঙ্কুশ।

টুইট বার্তায় কী ভাবে কটাক্ষ করেছেন অভিনেতা? নিজেকে প্রশ্ন করার ছলে তিনি তুলে ধরেছেন টলিউডের বর্তমান ছবি, ‘আমিও ভাবছিলাম কোন ‘পাওরি’তে যোগ দিই?’ তার পরেই ব্যঙ্গোক্তি, ‘বুঝলাম, আমার দ্বারা ‘হাউজ পাওরি’ ছাড়া আর কিছু হবে না। তাও সেটা যদি অন্য কেউ স্পনসর করে।’ নয়া ‘পাওরি ভার্সন’কে ঢাল বানিয়ে আদতে যে তারকাদের লাগাতার দলবদলকেই কটাক্ষ করেছেন অঙ্কুশ, বুঝেছেন সকলেই।

টলিপাড়ার তারকাদের বাড়িতে বিজেপি নেতাদের আনাগোনা। তার পরেই যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়ের দলে যোগদান গুঞ্জন ছড়িয়েছিল, অঙ্কুশ হাজরাও নাম লেখাতে চলেছেন গেরুয়া শিবিরে। আনন্দবাজার ডিজিটাল সেই সময়ে অভিনেতার সঙ্গে যোগাযোগ করলে তিনি স্পষ্ট ভাষায় জানান, তাঁর বাড়িতে কোনও দলের কোনও নেতাই পা রাখেননি। এবং রাজনীতির তিনি কিছুই বোঝেন না। ফলে, এই ময়দানে ভাগ্যপরীক্ষা করার ইচ্ছে তাঁর একেবারেই নেই। যদিও হালে রাজনৈতিক টানাপোড়েনে বিভক্ত টলিউড তাঁকে হতাশ করেছে। মিমি, যশ সহ রাজনৈতিক ময়দানে পা রাখা সমস্ত অভিনেতা বন্ধুদের কাছে তাই তাঁর একটাই চাওয়া, টলিউডের উন্নতি যেন তাঁদের নজর না এড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Ankush Hazra Srabanti Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE