• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনার এত সাহস মিমিকে ধরবে: অঙ্কুশ

Ankush hazra comments on mimi chakraborty's video
নায়িকার ‘লেগপুল’ করার একটা সুযোগও ছাড়েন না অঙ্কুশ।

নাক মুখ কুঁচকে অনেক কষ্টে বাইরে বেরিয়ে আসতে চাওয়া হাঁচিটাকে আটকে ফেললেন মিমি।  সামলে নিলেন নিজেকে।এই দৃশ্য কোনও ছবির নয়।দেখা গেল ইনস্টাগ্রামে। করোনা পরীক্ষা করতে যাওয়ার অভিজ্ঞতাকে ক্যামেরাবন্দি করলেন সাংসদ-অভিনেত্রী।  দেখা যাচ্ছে পিপিই পরিহিত স্বাস্থ্যকর্মী সোয়াব সংগ্রহ করছেন নায়িকার।  কিছুটা ‘নার্ভাস’ হয়ে বসে রয়েছেন মিমি। সেখানেই অঙ্কুশ লিখে বসলেন, “করোনার এত সাহস তোকে ধরবে? অল দ্য বেস্ট”।  তার সঙ্গে চোখ ফেটে জল বেরনো হাসির ইমোজি!

মিমি-অঙ্কুশের খুনসুটি অব্যাহত।  নায়িকার ‘লেগপুল’ করার একটা সুযোগও ছাড়েন না অঙ্কুশ। কখনও ফ্লাইটে মিমির ঘুমন্ত ছবি ফাঁস করে দিয়ে লেখেন “আমার সিটটা দয়া করে বদলে দিন”। আবার কখনও তাঁকে অনুকরণ করে ছবি তুলে পোস্ট করে নিজেকে ‘ফ্যানবয়’ হিসেবে পরিচয় দিয়ে বলেন, ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় তিনি “বোঝে না সে বোঝে না” ছবিতে মিমিকে দেখে মুগ্ধ হয়েছিলেন।  নায়িকাও জবাব ফিরিয়ে দেন ‘ভিলেন’কে। এই করোনাকালেও মিমিকে রেহাই দিলেন না তিনি।

আজ সকালে ‘বাজি’ ছবির শুটিং- এর জন্য মিমি উড়ে গেলেন লন্ডনে। এই ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে মিমিকে। করোনা অতিমারির জন্য শুটিং বন্ধ করে ১৮ মার্চ ছবির টিমকে ফিরে আসতে হয়ে ভারতে। এ বার ফের কাজ শুরুর পালা। তাই নিয়ম অনুযায়ী যাওয়ার আগে নিজের এবং টিমের করোনা পরীক্ষা করালেন নায়িকা। জানালেন তিনি এবং টিমের প্রত্যেকের রিপোর্ট নেগেটিভ।

পাশাপাশি করোনা যোদ্ধাদের কুর্নিশ জানিয়েছেন মিমি। সবাইকে সুস্থ ও সাবধানে থাকার বার্তা দিয়েছেন তাঁর পোস্টে। মাস্ক ব্যবহারের কথাও মনে করিয়েছেন সাংসদ-অভিনেত্রী। 

আরও পড়ুন: রেটিং চার্টে আবার শীর্ষে ‘রাণী রাসমণি’, কিসের জোরে?

আরও পড়ুন: বন্দিনী রিয়া জেলে যোগাভ্য়াস শেখাতেন, লড়বেন ‘বাঘিনি’-র মতো, দাবি আইনজীবীর

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন