• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনায় আক্রান্ত অপরাজিতা আঢ্য, সংক্রমণ ছড়িয়েছে পরিবারেও

main image
করোনায় আক্রান্ত অপরাজিতা আঢ্য। ফাইল চিত্র।

কোভিড-১৯ থাবা বসাল অপরাজিতা আঢ্যর শরীরেও। শারদীয়ার শুরুতেই তিনি আক্রান্ত হন। করোনা ছড়িয়েছে তাঁর পরিবারেও। শাশুড়ি সহ একাধিক পরিজন আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। আনন্দবাজার ডিজিটালকে বললেন অভিনেত্রী, “আমি এখন ঠিক আছি। বেশ কিছু দিন আগে আমার হিমোগ্লোবিন আচমকা কমে যায়। জ্বর আসেনি কোনও দিন। প্রথমে বুঝতেই পারিনি।পরে বুঝি করোনা হয়েছে। তবে অনেক দিন হয়ে গেল তো। এখন ভাল আছি। শাশুড়িও অনেকটাই সামলে উঠেছেন।বাড়ির সকলেই ঠিক আছেন”।

আপাতত বাড়িতেই স্বেচ্ছাবন্দি অপরাজিতা এবং তাঁর বাড়ির আক্রান্তেরা। ৩ নভেম্বর পর্যন্ত বন্ধ রেখেছেন শ্যুটিং। এর আগে আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, করোনা থেকে দূরে থাকতেই তিনি শ্যুটিংয়ে আসতে রাজি হচ্ছিলেন না। কিন্তু দীর্ঘদিন বাড়িতে বসে থাকলে জীবন, কাজের গতি স্তব্ধ হয়ে যাবে! তাই স্বামীর সঙ্গে আলোচনা করেই শ্যুটে ফেরেন তিনি।

এই মুহূর্তে অপরাজিতা স্টার জলসার দুটো রিয়্যালিটি শো উইন্ডোজ প্রোডাকশনের ‘রান্নাবান্না’ আর যিশু সেনগুপ্ত প্রোডাকশনের ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র সঙ্গে যুক্ত। প্রথম শো-এ তাঁর সঙ্গে রয়েছে শিশু শিল্পী রক্তিম সামন্ত। দ্বিতীয়টিতে রজতাভ দত্ত, অঙ্কুশ হাজরার সঙ্গে তিনিও বিচারকের আসনে।

আরও পড়ুন: ভেল্টিলেশনেই আছেন সৌমিত্র, অবস্থা খানিক স্থিতিশীল হলেও সঙ্কট আদৌ কাটেনি

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন