Advertisement
২০ এপ্রিল ২০২৪
Modi: Journey of a Common Man

Ashish Sharma: মোদীর চরিত্রে অভিনয় করে কৃষক হয়ে গেলেন আশিস!

স্ত্রী অর্চনা তাইডের সঙ্গে মুম্বই ছেড়ে রাজস্থানে ফিরে গিয়েছেন আশিস। এখন খোলা আকাশের তলায় চাষের জমিতে রাত কাটাতে ভাল লাগে তাঁর।

মোদীর চরিত্রে অভিনয় করেছিলেন আশিস, আজ তিনি কৃষক

মোদীর চরিত্রে অভিনয় করেছিলেন আশিস, আজ তিনি কৃষক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২২:৫১
Share: Save:

পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের উচ্চপ্রশংসিত ছবি ‘লভ সেক্স অউর ধোকা’ থেকে শুরু করে বিখ্যাত ধারাবাহিক ‘রংরসিয়া’-তেও অভিনয় করেছিলেন আশিস শর্মা। তা ছাড়াও একাধিক ছবি, ধারাবাহিক, ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। শেষ দেখা গিয়েছিল ‘মোদী: জার্নি অব আ কমন ম্যান’ ওয়েব সিরিজে মোদীর চরিত্রে। যুবক মোদীর ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। তার পরেই আচমকা জানা গেল, তিনি অভিনয় ছেড়ে দিয়ে কৃষক হয়ে গিয়েছেন। এখন তাঁর সময় কাটে বীজ রোপণ করে, ট্র্যাক্টর চালিয়ে অথবা গরুর দুধ দুয়ে।

কিন্তু এই সিদ্ধান্তের পিছনে কারণ কী?

ট্র্যাক্টর চালাচ্ছেন আশিস

ট্র্যাক্টর চালাচ্ছেন আশিস

প্রকৃতির কাছাকাছি থাকতে চান আশিস। আর তাই মাটির টানে চাকচিক্যের জগত ছেড়ে দিলেন মুম্বইয়ের নামকরা অভিনেতা। রাজস্থানে নিজের গ্রামের বাড়িতে চাষ করছেন এখন। সাক্ষাৎকারে বললেন, ‘‘কত ছোট ছোট জিনিস আমাদের আনন্দ দেয়, সে কথাই ভুলে গিয়েছিলাম যেন। এই অতিমারিই সে সব আবার মনে করিয়ে দিল। তাই শিকড়ে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিলাম। আমার পূর্বপুরুষরা সবাই কৃষক ছিলেন। আমিই এক মাত্র সেই পরম্পরা ছেড়ে বেরিয়ে গিয়েছিলাম।’’

আশিস এবং অর্চনা

আশিস এবং অর্চনা

স্ত্রী অর্চনা তাইডের সঙ্গে মুম্বই ছেড়ে রাজস্থানে ফিরে গিয়েছেন আশিস। এখন খোলা আকাশের তলায় চাষের জমিতে রাত কাটাতে ভাল লাগে তাঁর। পাখির ডাকে ঘুম ভাঙে আশিসের। ৪০টি গরু আছে তাঁদের। ৪০ বিঘা জমিও় আছে। সেই জমিতে ফসল ফলানোই এখন তাঁর পেশা ও নেশা দুই-ই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE