Advertisement
২৪ জুন ২০২৪
Ayushmann Khurrana-Karan Johar

আয়ুষ্মানকে এড়িয়ে যাওয়ার জন্য কী করেছিলেন কর্ণ জোহর?

বলিপাড়ার প্রভাবশালী প্রযোজক কর্ণ জোহর। কেরিয়ারের শুরুর দিকে কর্ণের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন আয়ুষ্মান। তার পর কী হয়েছিল?

Ayushmann Khurrana Karan Johar

(বাঁ দিকে) আয়ুষ্মান খুরানা। কর্ণ জোহর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৮:৫৬
Share: Save:

আয়ুষ্মান খুরানা বর্তমান প্রজন্মের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম। ‘রিয়্যালিটি শো’-এর মাধ্যমে দর্শকের নজরে আসেন অভিনেতা। ‘ভিকি ডোনর’, ‘আর্টিকল ১৫’, ‘অন্ধাধুন’, ‘ড্রিম গার্ল’-সহ একাধিক চর্চিত ছবি রয়েছে তাঁর ঝুলিতে। সফল অভিনেতাদের তালিকায় প্রথমের দিকেই দেখা যায় তাঁর নাম। কিন্তু তাঁর শুরুর দিনগুলো মোটেই মসৃণ ছিল না। চণ্ডীগড়ের ছেলে আয়ুষ্মান। মুম্বইয়ে নিজের জমি শক্ত করা খুব একটা সহজ নয়। রেডিয়োতেও বেশ কিছু বছর চাকরি করেছেন নায়ক। পরিবারের কেউই এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিল না। ফলে প্রতিষ্ঠিত হওয়ার সংগ্রাম ছিল ততটাই বেশি।

অভিনেতা হওয়ার জন্য প্রতি দিন বহু নতুন ছেলেমেয়ে আসেন মুম্বইয়ে। বড় প্রযোজনা সংস্থায় একটা সুযোগ পেলে তো কেল্লাফতে। তেমনই একটা সুযোগ খুঁজেছিলেন আয়ুষ্মান। তাই মুম্বইয়ের অন্যতম বড় প্রযোজনা সংস্থা ‘ধর্ম’র কর্ণধার কর্ণ জোহরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। কিন্তু তাঁর প্রযোজনা সংস্থার সঙ্গে যোগাযোগ করলে নায়ককে জানিয়ে দেওয়া হয়েছিল যে কর্ণের সংস্থা শুধুই বড় তারকাদের সঙ্গে কাজ করে, উঠতি কোনও অভিনেতার সঙ্গে কাজ করে না। এই অভিজ্ঞতা নিজেই এক সাক্ষাৎকারে ভাগ করে নেন আয়ুষ্মান।

যদিও ‘ধর্ম’র ল্যান্ডলাইনের নম্বর নায়ককে দিয়েছিলেন কর্ণই। আয়ুষ্মান ভেবে বসেছিলেন এই নম্বরে যোগাযোগ করলে সরাসরি কর্ণের সঙ্গে কথা বলা যাবে। পরে অবশ্য সেই ভুল ভাঙে নায়কের। আয়ুষ্মান এক সাক্ষাৎকারে বলেছিলেন, “আমায় এড়িয়ে যাওয়ার জন্য ভুল ফোন নম্বর দিয়েছিলেন কর্ণ।” পরবর্তী কালে কর্ণের ‘টক শো’-তে অতিথির আসনে দেখা গিয়েছে আয়ুষ্মানকে। সঞ্চালক কর্ণ অবশ্য আয়ুষ্মানের কথা স্বীকার করতে চাননি। এখন অবশ্য প্রযোজকের প্রিয় অভিনেতা আয়ুষ্মান। এই মুহূর্তে নায়ক ব্যস্ত ‘ড্রিম গার্ল ২’ নিয়ে। মঙ্গলবার ‘দুষ্টু’ পূজার অবতারে প্রকাশ্যে এসেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE