Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
Television actress

Viral dance: ঝড় পরবর্তী ধ্বংসাবশেষে বৃষ্টি মাথায় নাচ অভিনেত্রীর, নেটমাধ্যমে কটাক্ষ দীপিকাকে

কোথাও ভাঙা গাছের ডালে বসে, কোথাও আবার ডাল ধরে ঝুলে ছবি তুলেছেন অভিনেত্রী।

টেলি-অভিনেত্রী দীপিকা সিংহ।

টেলি-অভিনেত্রী দীপিকা সিংহ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২১ ২৩:৫২
Share: Save:

টাউটের তাণ্ডব থামতেই আর একটি ঝড়ের তাণ্ডব শুরু। একটি প্রাকৃতিক, অন্যটি নেট-ভিত্তিক। অভিনেত্রী দীপিকা সিংহর ছবি ও ভিডিয়ো দেখে স্তম্ভিত এবং বিরক্ত অনুরাগীরা। ক্ষোভ উগরে দিলেন মন্তব্য বাক্সেই। কেন? টাউট ঝ়়ড়ের পরে মুম্বইয়ের বিভিন্ন অঞ্চল ক্ষতিগ্রস্ত হয়েছে। বহু মানুষের মাথার ছাদ উড়ে গিয়েছে। রাস্তায় রাস্তায় গাছ, বৈদ্যুতিক তার পড়ে গিয়েছে। কিন্তু তারই মাঝে হঠাৎ একটি ভাঙা গাছের ডাল-পালা ধরে নাচ করলেন টেলি-অভিনেত্রী দীপিকা।

ইনস্টাগ্রামের রিল ভিডিয়োয় দেখা যাচ্ছে, ফুল আঁকা পোশাক পরে মনের আনন্দে হিন্দি গানের তালে তালে নাচছেন দীপিকা। নীচে লিখেছেন, ‘বলেছিলাম না, ঝড় থামা পর্যন্ত অপেক্ষা করাটাই জীবন নয়। বৃষ্টিতে নাচ শেখাটাই জীবন’। এ ছাড়াও একাধিক ছবি পোস্ট করেছেন দীপিকা। কোথাও ভাঙা গাছের ডালে বসে, কোথাও বা ডাল ধরে ঝুলে। ছবির পোস্টে তিনি লিখেছেন, ‘ঝড়কে তুমি শান্ত করতে পারবে না। তাই চেষ্টা করে লাভ নেই। নিজেকে শান্ত করতে পারবে। প্রকৃতিকে আঁকড়ে ধরো, কারণ ঝ়ড় ঠিক থেমে যাবে’। সঙ্গে তিনি জানিয়েছেন, তাঁর বাড়ির ঠিক পাশেই গাছটি পড়েছে। কেউ আহত হননি। গাছটা সরানোর সময়ে ছবি তুলে রেখেছেন, যাতে স্মৃতি হয়ে থাকে।

কিন্তু তাঁর নাচ বা লেখা, কোনওটাই মনে ধরেনি নেটাগরিকদের। তাই একের পর এক আক্রমণ ধেয়ে গিয়েছে ‘দিয়া ওউর বাতি হম’ খ্যাত অভিনেত্রীর দিকে। কেউ লিখেছেন, ‘তোমার বাড়ির ছাদ উড়ে যায়নি, তাই এ সব করছ।’ কেউ ঠাট্টা করে সতর্ক করেছেন অভিনেত্রীকে, ‘ঝড়ে উড়ে যাবেন আপনি’। আবার কেউ লিখেছেন, ‘নাচ করেতে গিয়ে গাছ ফেলে দেননি তো’? কেউ কেউ করোনা নিয়ে সতর্ক হওয়ার বার্তাও দিয়েছেন দীপিকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.