Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jeet

‘নাচা-গানা-বাজানা’ দিয়ে পয়লা ‘বাজি’ মারতে চলেছেন জিৎ?

করোনা এড়াতে নববর্ষে বাইরে না হয় না-ই বেরলেন। ঘরে বসে নাচা-গানা-বাজানা তো হতেই পারে?

বাংলার সুপারস্টার জিৎ

বাংলার সুপারস্টার জিৎ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ১৫:৪৭
Share: Save:

করোনা এড়াতে নববর্ষে বাইরে না হয় না-ই বেরলেন। ঘরে বসে নাচা-গানা-বাজানা তো হতেই পারে? বাংলার সুপারস্টার জিৎ কিন্তু আগামী কাল এ ভাবেই উপভোগ করতে চলেছেন নববর্ষ। আগাম ক্যালেন্ডারও বের করে ফেলেছেন। ছোট্ট ভিডিয়ো করে সেটি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

কাঠের টেবিলের উপরে রাখা অভিনেতার নতুন বছরের ডায়েরি। মলাটে লেখা 'বাঙালি ক্যালেন্ডার ১৪২৮'। প্রত্যেক পাতায় সন, তারিখের বদলে অন্য কিছু লেখা। কী লিখে রেখেছেন জিৎ? ভিডিয়ো ক্লিক করলেই একের পর এক পাতা উল্টে গিয়েছে। শুরুতেই লেখা, পয়লা বৈশাখ শুরু হোক গান, নাচ, আনন্দে।

তার পরেই আসল কথা, ‘মন খুলে বলুন, আয় না কাছে রে...!’ আগামী কাল মুক্তি পাচ্ছে জিৎ-মিমি চক্রবর্তী অভিনীত নতুন ছবি ‘বাজি’র এই গান। তারই প্রচারে এমন অভিনব ভাবনা অভিনেতা-প্রযোজকের। জিৎ-মিমির নতুন রসায়ন কতটা ‘বাজি’ মারতে পারবে ছবির দুনিয়ায়, সেটা সময় বলবে। তবে ইতিমধ্যেই ছবির এই গান পছন্দ হয়েছে ২ তারকার অনুরাগীদের। ভাল লেগেছে জিতের বাবারও। গত বছর ৪২তম জন্মদিনে লাইভে এসে সে কথা নিজের মুখে জানান অভিনেতা। ছবির সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়। পরিচালনায় অংশুমান প্রত্যুষ।

ছবির শ্যুটিং উপলক্ষে টিম ‘বাজি’ উড়ে গিয়েছিল লন্ডনে। তার কিছু দিন পরেই আচমকা হানা দেয় করোনা। মাঝপথেই শ্যুট বন্ধ রেখে দেশে ফিরে আসেন সবাই। করোনার প্রকোপ একটু কমতেই ফের বিদেশে গিয়ে ঝটিতি শ্যুট শেষ করেন তাঁরা। গত দীপাবলিতে প্রকাশ্যে আসে ছবির টিজার। কবে মুক্তি পাবে ছবি? সেই সময় জিৎ জানিয়েছিলেন, ‘‘সবাই সব কিছু করছেন। শুধু ভয় পাচ্ছেন সিনেমা হলে যেতে। তাই এখন নতুন ছবি রিলিজ নিয়ে ভাবতে পারছি না।’’ সেই পরিস্থিতি কিছুটা হলেও বদলেছে। লকডাউন ওঠার পর একাধিক ছবি মুক্তি পেয়েছে। ভাল ব্যবসাও করেছে।

তাই গান সামনে এনে একটু একটু করে বাজি মারতে চাইছেন তিনি? দেখা যাক, নতুন বছর কী বলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Jeet poila baisakh COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE