Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Tollywood controversy

নারদ নারদ! এ বার রানা সরকার বনাম জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, নানা অভিযোগে সরগরম টলিপাড়া

রানা সরকারের সঙ্গে সরাসরি তরজায় জড়ালেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। আবার এক গুচ্ছ অভিযোগ প্রযোজকের বিরুদ্ধে।

রানার সঙ্গে বিতর্কে জড়ালেন জয়জিৎ।

রানার সঙ্গে বিতর্কে জড়ালেন জয়জিৎ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৪:২০
Share: Save:

মঙ্গলবার প্রযোজক বনাম অভিনেতার তরজায় সরগরম টলিপাড়া। প্রযোজক রানা সরকার বনাম অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। হঠাৎ কী হল? এ দিন সকালে নেটমাধ্যমে অভিনেতা লেখেন, ‘এক প্রযোজক প্রথমে আর্টিস্ট থেকে ভেন্ডর সবার টাকা মারে। নামকরা কবি থেকে অভিনেতা পরিচালককে নিয়ে ছবি শুরু করে মাঝপথে বন্ধ করে দেয়। নির্লজ্জের মতন সোশ্যাল মিডিয়াতে জ্ঞান দান করে আর সবার সঙ্গে ছবি দেয়। আজব জীব’।

আর এই লেখা পড়েই বেজায় চটেছেন রানা। কথায় আছে, পড়ল কথা হাটের মাঝে, যার কথা তার গায়ে বাজে। পরিস্থিতি অনেকটা তেমনই।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রানার সঙ্গে। প্রযোজকের স্পষ্ট জবাব, “আমি শুধু জানতে চাই, জয়জিৎ কি আমায় উদ্দেশ্য করে এ কথা বলেছেন? হ্যাঁ কিংবা না বললেই মিটে যায়। এখানে যখন কবির কথা তুলেছেন, তখন ধরেই নেব, আমার কথাই বোঝানোর চেষ্টা করেছেন। ও কি আমার থেকে টাকা পায়? তা হলে কেন বলছে এমনটা?”

রানা সরকার প্রযোজিত ছবিতে আগে কাজ করেছেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। সেই কাজের টাকা উদ্ধার করতে গিয়েও যথেষ্ট বেগ পেতে হয়েছিল তাঁকে, দাবি অভিনেতার। আনন্দবাজার অনলাইনকে এ প্রসঙ্গে জয়জিৎ বলেন, “ধুর! ও তো খোরাক। আমি যখন কাজ করেছি, তখন আমাকেও টাকা দিতে খুব ভুগিয়েছিলেন। দু’বার চেকও বাউন্স করেছিল। ও আমাকে ব্যক্তিগত আক্রমণ করেছে। খবরে থাকার জন্য এমন করেন রানা। আমি সত্যিই ওর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব।”

‘বেহায়া’-সহ রানার একাধিক ছবির শ্যুটিং বন্ধ। বকেয়া টাকা ফেরত না দিলে তাঁর সেটে কোনও আসবাব সরবরাহ করা হবে না, স্পষ্ট জানিয়ে দিয়েছেন ভেন্ডর অ্যাসোসিয়েশনের সচিব সৈকত দাস। যদিও রানার দাবি, তাঁর থেকে আর কেউ কোনও টাকা পান না। সমস্যার জট দিনদিন আরও জটিল হচ্ছে। আদৌ কি কোনও সমাধান হবে? উত্তর দেবে সময়।

নতুন ছবির ঘোষণার কয়েকদিন কাটতে না কাটতেই ছবি বন্ধের ঘোষণা করেন প্রযোজক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rana Sarkar Joyjit Banerjee controversy Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE