Advertisement
০৪ মে ২০২৪
Covid

Karan Tacker: আচমকা করোনা আক্রান্ত বলিউডের অভিনেতা

অতিমারির বাড়বাড়ন্ত গেল যখন, ভাইরাস তাঁকে কাবু করতে পারেনি। হঠাৎ করোনা আক্রান্ত হয়ে পড়লেন অভিনেতা কর্ণ।

হাঁচি-কাশির তোড়ে দম নিতে পারছেন না কর্ণ

হাঁচি-কাশির তোড়ে দম নিতে পারছেন না কর্ণ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২২ ১৫:৩৪
Share: Save:

করোনা আক্রান্ত হয়েছেন 'এক হাজারোঁ মে মেরি বেহনা হ্যায়' ধারাবাহিকের অভিনেতা কর্ণ ট্যাকার। মঙ্গলবার অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে কাব্যিক ভাবে সেই দুঃসংবাদ ভাগ করে নিলেন। গলা ভার, চোখ ছলছল। একটি ভিডিয়ো পোস্ট করে নিজেই শারীরিক অবস্থার কথা জানালেন অভিনেতা। বললেন, "আগের দুটো বছরে ভাইরাস আমায় ছুঁতে পারল না, শেষ বেলায় এসে কাবু হয়ে গেলাম। হাঁচি-কাশির তোড়ে দম নিতে পারছি না। সারা গায়ে ব্যথা। থেকে থেকে কাঁপুনি। এ সবের মধ্যে একটা কথাই বলার, ভ্যাকসিন নিতে দেরি করবেন না। বুস্টার ফেলে রাখবেন না। অবশ্যই মাস্ক পরুন।"

ইতিমধ্যে কাজের সুত্রে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন তাঁদেরও সতর্ক হতে বললেন অভিনেতা। কোনও রকম উপসর্গ দেখলেই ঘরবন্দি থাকার পরামর্শ দিলেন তাঁদেরও।

কর্ণের পোস্টের নীচে উদ্বেগ প্রকাশ করলেন ভক্তরা। তাঁকে শরীরের যত্ন নেওয়ার অনুরোধ জানিয়ে আরোগ্য কামনা করলেন।

২০০৮ সালে 'রব নে বনা দি জোড়ি'-তে ছোট্ট ভূমিকায় অভিনয় করে বলিউডে পা রেখেছিলেন কর্ণ। তার পর 'ঝলক দিখ লা যা ৭'-সহ নানা অনুষ্ঠানে তাঁর উপস্থিতি বিশেষ জনপ্রিয়তা পেয়েছে। শেষ তাঁকে দেখা গিয়েছে ওয়েব সিরিজ 'স্পেশাল ওপিএস'-এ। যেখানে ভারতীয় স্পাইয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন কর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid Sickness Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE