×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ মে ২০২১ ই-পেপার

দোলে এক সঙ্গে রঙিন ক্রুশল-অদ্রিজা! এক গাড়িতে কোথা থেকে ফিরছেন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ মার্চ ২০২১ ১৫:৫০
ক্রুশল-অদ্রিজা।

ক্রুশল-অদ্রিজা।

গাল রাঙা টুকটুকে লাল রঙে। এক গাড়িতে পাশাপাশি বসে ফিরছেন ক্রুশল আহুজা-অদ্রিজা রায়। আর কোনও লুকোচুরিও নেই! এক সঙ্গে দোল খেলে ফেরার এই ছবি অভিনেত্রী নিজেই পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। দোলের বেশ কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ঠিক করেছেন চুটিয়ে দোল খেলবেন এ বছর! খুব রং মাখবেন, মাখাবেনও। সবটাই হবে কলকাতার বাইরে গিয়ে। দোলের গন্তব্য কোথায়? অদ্রিজার কথা অনুযায়ী, এ বছর ওই দিন তিনি শান্তিনিকেতনে থাকবেন।

যেমন কথা তেমন কাজ।

Advertisement

নেটওয়র্ক না থাকায় ফোনে পাওয়া যায়নি অদ্রিজাকে। তবে তাঁর ইনস্টাগ্রামে শেয়ার হওয়া ছবি বলছে, এক দল বন্ধু নিয়েই দোল খেলেছেন তিনি।

সেখানে ক্রুশল মধ্যমণি। অয়ন মুখোপাধ্যায়ের ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির ভঙ্গিতেই রং খেলেছেন ২ তারকা। পরনে জিন্স আর টি-শার্ট। পিচকিরি ছুঁড়ে অদ্রিজা রঙে স্নান করিয়েছেন ক্রুশলকে। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন বন্ধুরা। পরে ব্যাকগ্রাউন্ডে ‘বালম পিচকারি’ জুড়ে রিল ভিডিয়ো বানিয়ে সেই পোস্ট নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্রুশলও!


এ বছর দোলের বিশেষ পরিকল্পনার কারণও অদ্রিজা আগাম জানিয়েছিলেন সাক্ষাৎকারে। তাঁর মতে, এ বছর তিনি একটু বড় হয়ে গিয়েছেন। তাই কংক্রিটের শহর ছেড়ে বেরিয়ে মুক্তির স্বাদ নেবেন। কাছের মানুষের সঙ্গে রঙিন হবেন রাঙামাটির দেশে! যুক্তি, ‘২০২০ কেটেছে করোনার ভয়ে। ২০২১-এ জীবনের স্বাদ বদলাতে এই পরিকল্পনা করছি কাছের বন্ধুদের নিয়ে’।

Advertisement