Advertisement
১৬ মে ২০২৪
Shreyas Talpade Health Update

কিছু ক্ষণের বন্ধ হয়ে গিয়েছিল শ্রেয়সের হৃদ্‌যন্ত্র, কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন অভিনেতা?

‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর শুটিংয়ের কাজ চলছিল। মারপিটের দৃশ্য শুট করার পর বাড়ি ফিরতেই বুকে চাপ অনুভব করেন অভিনেতা শ্রেয়স তলপড়ে। এখন কেমন আছেন তিনি?

Actor Shreyas Talpade will be discharged from hospital either Sunday of Monday.

শ্রেয়স তলপড়ে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৬:৫১
Share: Save:

বৃহস্পতিবার আচমকাই আসে খবরটা। হৃদ্‌রোগে আক্রান্ত হন অভিনেতা শ্রেয়স তলপড়ে। তড়িঘড়ি ভর্তি করানো হয় হাসপাতালে। সেই রাতে অ্যাঞ্জিওপ্লাস্টিও করানো হয়। প্রায় ৪৮ ঘণ্টা কাটার পর চোখ খোলেন অভিনেতা। তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন অনেকেই। পরিচালক সোহম শাহ বন্ধুকে দেখতে গিয়েছিলেন বন্ধু শ্রেয়সকে। তাঁকে দেখে বার হওয়ার পরই নিশ্চিন্ততার সুর তাঁর কণ্ঠে। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, অভিনেতা এখন আগের থেকে অনেকটা সুস্থ। সম্ভবত রবিবার রাতে কিংবা সোমবার সকালে হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। অভিনেতা ববি দেওলও তাঁর স্ত্রীর সঙ্গে যোগাযোগ করে কথা বলেছেন।

অভিনেতার স্ত্রী দীপ্তি তলপড়ে তাঁর স্বামীর স্বাস্থ্যের খবর জানিয়ে সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আমাদের বন্ধু, শুভানুধ্যায়ী সকলের কাছে কৃতজ্ঞ আমাদের কঠিন সময়ে এ ভাবে পাশে দাঁড়ানোর জন্য। আপনাদের সকলকে স্বস্তির সঙ্গে জানাচ্ছি, আমার স্বামী এখন আগের থেকে অনেক ভাল আছেন। আর কয়েক দিন পরে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসতে পারব। চিকিৎসক টিমের কাছে আমি কৃতজ্ঞ। এমন এক দুঃসময়ে আপনারা যে ভাবে পাশে থেকে ভরসা দিয়েছেন আমাদের দু’জনকে, তার জন্য ধন্যবাদ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Health Update Shreyas Talpade Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE