×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

‘পরের বার তোকে দিয়েই গাওয়াব’, প্রতিজ্ঞা নচিকেতার! অভিনয়ের পাশাপাশি গান গাইছেন শ্রুতি দাস?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ মার্চ ২০২১ ২২:৫৬
 নচিকেতা চক্রবর্তী এবং  শ্রুতি দাস।

নচিকেতা চক্রবর্তী এবং শ্রুতি দাস।

নেট মাধ্যম সরগরম। অভিনয়ের পাশাপাশি গান গাইছেন শ্রুতি দাস? তাও আবার নচিকেতা চক্রবর্তীর সুরে? শেয়ার হওয়া একটি ক্লিপ দেখে এবং শুনে শুক্রবার সারাদিন এই জল্পনাতেই কেটেছে নেটাগরিকদের। ক্লিপের বক্তব্য কী? নচিকেতা নিজে জানিয়েছেন, তাঁর পরের সুর দেওয়া গান শ্রুতি গাইবেন!
আসল ঘটনা কী? জানতে ‘দেশের মাটি’র ‘নোয়া’র সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার ডিজিটাল। শ্রুতির কথায়, স্বর্ণেন্দু সমাদ্দারের নতুন ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ আসছে জি বাংলায়। সেখানেই তাঁকে এবং পরিচালককে টাইটেল ট্র্যাক গাওয়ার অনুরোধ জানিয়েছিলেন নচিকেতা চক্রবর্তী। কিন্তু অভিনেত্রী এই মুহূর্তে স্টার জলসার সঙ্গে চুক্তিবদ্ধ। ২ চ্যানেলে যাতে কোনও সমস্যা বা বিতর্ক তৈরি না হয় সেই জন্যেই পরে সরে এসেছেন তিনি। তাঁর এই পদক্ষেপে পূর্ণ সমর্থন আছে স্বর্ণেন্দুরও।

Advertisement

অনেকেই জানেন, শ্রুতি গান জানেন। স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত ‘ত্রিনয়নী’ ধারাবাহিক দিয়ে তাঁর অভিনয় জীবন শুরু।ওই মেগায় তাঁর লিপের অনেক গান তিনি নিজেই গেয়েছিলেন। ধারাবাহিকটি রাতারাতি তাঁকে জনপ্রিয় করেছে। ভালবাসার বাঁধনে বেঁধেছে স্বর্ণেন্দু-শ্রুতিকে। যদিও এই সম্পর্ক নিয়েও প্রচুর কটাক্ষ সহ্য করতে হয়েছে যুগলকে।
নচিকেতা প্রতিজ্ঞা করেছেন, ‘শ্রুতি আজকে তুই আসতে পারলি না। তোর সাথে আমার গাওয়াটাও অসম্পূর্ণ রয়ে গেল। পরের বার অবশ্যই তোকে দিয়ে গাওয়াব'। আগামী দিনে স্বর্ণেন্দুর ধারাবাহিকে গাইবেন অভিনেত্রী? শ্রুতির দাবি, ‘‘নচিদার আশ্বাস জীবনের সেরা পাওনা। স্বর্ণের জন্যই ভবিষ্যতের এই আশ্বাস পেলাম। অন্য কোনও চ্যানেল বা প্রোডাকশন হাউজের সঙ্গে যুক্ত না থাকলে অবশ্যই এই প্রস্তাব লুফে নেব।’’

Advertisement