Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Soham Majumdar

দেবালয়ের নির্দেশনায় সোহম

সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত নেটফ্লিক্স ছবি ‘ধমাকা’, যেখানে স্বল্প দৈর্ঘ্যের চরিত্রেও প্রশংসিত হয়েছে সোহমের কাজ।

সোহম

সোহম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২১ ০৭:০৪
Share: Save:

হিন্দি ছবির সুবাদে তিনি নজরে এসেছেন। তবে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র পরে সোহম মজুমদারের আগামী বাংলা ছবি নিয়ে দর্শকের কৌতূহল ছিল। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এসভিএফ ফিল্মসের প্রযোজনায় দেবালয় ভট্টাচার্য পরিচালিত আগামী ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোহম। পরিচালক এবং অভিনেতা এ বিষয়ে মন্তব্য করতে চাননি। ছবির নায়িকা এখনও চূড়ান্ত হয়নি বলে খবর।

সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত নেটফ্লিক্স ছবি ‘ধমাকা’, যেখানে স্বল্প দৈর্ঘ্যের চরিত্রেও প্রশংসিত হয়েছে সোহমের কাজ। ছবিতে একটি চরিত্রের রহস্যজনক কণ্ঠস্বরে বাজিমাত করেছেন অভিনেতা। হাতে রয়েছে রাজা কৃষ্ণ মেনন-এর ‘পিপ্পা’, যেখানে ঈশান খট্টর, ম্রুণাল ঠাকুরের সঙ্গে কাজ করেছেন সোহম। অমৃতসরে তাঁর অভিনীত অংশের অনেকটা শুট করেছেন তিনি।

এ ছাড়া তিনি শুরু করতে চলেছেন নতুন হিন্দি ছবি ‘দুকান’-এর কাজ। ‘...রামলীলা’, ‘কবীর সিং’-এর মতো ছবির চিত্রনাট্যকার সিদ্ধার্থ-গরিমা প্রথম বার এই ছবিতে পরিচালকের ভূমিকায়। সারোগেসি নিয়ে তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ‘জামতারা’ সিরিজ় খ্যাত মণিকা পানওয়ার। এই ছবির জন্য আগামী মাসের প্রথম দিকে মুম্বই পাড়ি দিচ্ছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Soham Majumdar Debaloy Bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE