Advertisement
১১ মে ২০২৪
Hoichoi New Web Series

এক সিরিজে তৃণা, স্বস্তিকা, ঊষসী, অনন্যা! ‘হইচই’-এর আগামী সিরিজে আসতে চলেছে দারুণ চমক

আসছে ‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজ। যে সিরিজে একসঙ্গে দেখা যাবে তৃণা সাহা,স্বস্তিকা দত্ত, ঊষসী রায় এবং অনন্যা সেনকে। খুব শীঘ্রই কলকাতায় শুরু হতে চলেছে এই নতুন সিরিজের শ্যুটিং।

নতুন সমীকরণে টলিপাড়ার চার অভিনেত্রী

নতুন সমীকরণে টলিপাড়ার চার অভিনেত্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৬:০৫
Share: Save:

এক সিরিজে চার নায়িকা। তৃণা সাহা, ঊষসী রায়, স্বস্তিকা দত্ত, অনন্যা সেন। আসছে ‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজ। যদিও সিরিজের নাম এখনও ঠিক হয়নি। চিত্রনাট্য লিখেছেন সাহানা দত্ত। পরিচালক সুমন দাস। একই ছবি কিংবা সিরিজে একের অধিক অভিনেতা যদিও এই প্রথম নয়। তবে প্রথম বার এই চার অভিনেত্রীকে একসঙ্গে দেখবে দর্শক। সূত্রের খবর অনুযায়ী, থ্রিলারধর্মী এই সিরিজে চার জনকেই অন্য ভাবে দেখবেন দর্শক।

নতুন সিরিজ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অনন্যা সেনের সঙ্গে। তিনি বলেন, “চার অভিনেত্রীকেই সম্পূর্ণ অন্য ভাবে দেখা যাবে। সিনেমা এবং ছোট পর্দায় আমাকে আগে যে ধরনের চরিত্রে দেখেছে দর্শক, তার চেয়ে এখানে আমার চরিত্রটা অনেকটাই পরিণত।”

কলকাতার বিভিন্ন অঞ্চল জুড়ে হবে সিরিজের শ্যুটিং। খুব শীঘ্রই ঘোষণা হবে নতুন সিরিজের। সদ্য শেষ হয়েছে তৃণার ধারাবাহিক ‘খড়কুটো’। এ ছাড়াও অরিন্দম শীলের নতুন ছবি ‘ইসকাবনের বিবি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তৃণাকে। অন্য দিকে স্বস্তিকা কিছু দিন হল শেষ করেছেন ‘উইন্ডোজ প্রোডাকশন’-এর নতুন ছবি ‘ফাটাফাটি’র ডাবিং। কয়েক সপ্তাহ হল মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ‘জনি বনি’।

তবে আপাতত ছোট পর্দা থেকে দূরে অভিনেত্রী ঊষসী রায়। ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন এক গুচ্ছ ওয়েব সিরিজে। ‘ব্যোমকেশ’, ‘চোরাবালি’, ‘সুন্দরবনের বিদ্যাসাগর’— এই তালিকায় যুক্ত হতে চলেছে এই নতুন সিরিজ। অনন্যাকেও এত দিনে চিনে গিয়েছেন দর্শক। মৈনাক ভৌমিকের ‘একান্নবর্তী’ ছবিতে তাঁকে অন্য ভাবে দেখেছিল দর্শক। এই নতুন সিরিজে চার অভিনেত্রীর রসায়ন ঠিক কতটা জমে, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE