Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anne Heche

Anne Heche: দুর্ঘটনার পর গাড়িতে আগুন! এক সপ্তাহ কোমায় থেকে মৃত্যু অভিনেত্রীর

লস অ্যাঞ্জেলসের হাসপাতালে প্রয়াত হলেন হলিউড অভিনেত্রী অ্যানি হেশ। তাঁর শেষ ইচ্ছেয় অঙ্গদানের ব্যবস্থা চলছে।

প্রয়াত হলেন হলিউড অভিনেত্রী অ্যানি হেশ

প্রয়াত হলেন হলিউড অভিনেত্রী অ্যানি হেশ

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১২:৩০
Share: Save:

বাঁচানো গেল না হলিউড অভিনেত্রী অ্যানি হেশকে। এক সপ্তাহ কোমায় থাকার পর লস অ্যাঞ্জেলসের হাসপাতালে মৃত্যু হল ৫৩ বছরের এই অভিনেত্রীর।

পরিবার-পরিজনের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা আমাদের উজ্জ্বল আলোটুকু হারিয়ে ফেললাম। তিনি যেমন দয়ালু, হাসিখুশি, সৎ বন্ধু ছিলেন, তেমনই ছিলেন এক জন স্নেহময়ী মা। উদাহরণ হিসাবে রেখে গেলেন কাজের প্রতি তাঁর নিষ্ঠা, এত দিনের অভিনয় জীবনের ঔজ্জ্বল্য... আর তাঁর ছেলেদের। এ সবের মধ্যেই বেঁচে থাকবেন অ্যানি।’

গত শুক্রবার ঘটেছিল সেই ভয়াবহ দুর্ঘটনা। আমেরিকার সংবাদমাধ্যম সূত্রে খবর, মাদক সেবন করে ক্যালিফোর্নিয়ার শহর সীমান্তে গাড়ি চালাচ্ছিলেন ‘দ্য ব্রেভ’ অভিনেত্রী। তাঁর নীল ছোট কুপার একটি বাড়িতে গিয়ে ধাক্কা মারে। তার পরই বিস্ফোরণ। আগুন জ্বলে ওঠে গাড়িতে। নিমেষে ঝলসে যান ৫৩ বছরের অ্যানি। এক প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী, দুর্ঘটনার প্রায় সঙ্গে সঙ্গেই তাঁকে গাড়ি থেকে বার করে আনা হয়। কিন্তু তত ক্ষণে অনেকটাই জ্বলে গিয়েছিল তাঁর শরীর।

যে বাড়িতে দুর্ঘটনাটি ঘটে, সেই সময় সেখানে উপস্থিত ছিলেন বাড়ির সদস্যরা। তাঁরা বলেন, অনেকটা পুড়ে গেলেও নিশ্বাস নিচ্ছিলেন অভিনেত্রী। তার পরই কোমায় চলে যান অ্যানি।

এত দিনের যুদ্ধে হারই হল চিকিসকদের। মাথায় প্রবল আঘাত লেগেছিল। চিকিৎসার পরও মস্তিষ্ক সাড়া দিচ্ছিল না অ্যানির। আইনত তাঁকে মৃত ঘোষণা করে লস অ্যাঞ্জেলসের হাসপাতাল। কিন্তু হৃদ্‌স্পন্দন থামেনি তাঁর। ভেন্টিলেশনে তাঁর শ্বাসক্রিয়া চালু রাখা হয়েছে। জানা যায়, অভিনেত্রীর ইচ্ছে ছিল, মরণোত্তর দেহ এবং অঙ্গপ্রত্যঙ্গ দান করবেন। সেই ইচ্ছেপূরণের জন্যই তাঁর দেহে রক্ত সঞ্চালনের চেষ্টা করছেন চিকিৎসকরা। সেই কাজ শেষ হলে ভেন্টিলেশন খুলে নেওয়া হবে।

খুব ছোট বয়সে অভিনয়ে এসেছিলেন অ্যানি। টেলিভিশনে বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে কেরিয়ার শুরু করেন। ‘অ্যানাদার ওয়ার্ল্ড’ (১৯৮৭- ১৯৯১) টেলিভিশন সিরিজের মাধ্যমে দর্শকদের নজর কাড়েন। সেখানে তাঁকে দেখা গিয়েছিল দ্বৈত চরিত্রে। এ ছাড়াও ‘কোয়ান্টিকো’-তে প্রিয়ঙ্কা চোপড়ার সহ-অভিনেত্রী হিসেবেও তাঁকে দেখেছেন দর্শক। অভিনয় করেছেন অজস্র ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anne Heche Death Accident Car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE