Advertisement
০১ মে ২০২৪
Kar Kache Koi Moner Kotha

বাবার বিরুদ্ধে থানায় যেতে হয়েছিল, কী ঘটেছিল ‘কার কাছে কই মনের কথা’র প্রিয়ার সঙ্গে?

টলিপাড়ায় এই মুহূর্তে তিনি পরিচিত প্রিয়া হিসাবে। সিরিয়ালে অভিনয়ের যাত্রা একদমই সহজ ছিল না অভিনেত্রী বর্ণিনী চক্রবর্তীর।

Actress Barninee Chakraborty shares hers struggle days on Didi No 1

‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ২০:৩৫
Share: Save:

অভিনেত্রী হিসাবে খুব বেশি দিন হয়নি ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছেন তিনি। এক বছর হল তাঁকে প্রতি দিন ছোট পর্দায় দেখছেন দর্শক। এই মুহূর্তে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে প্রিয়া চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রিয়া নামেই এখন তাঁর পরিচিতি। তবে ভাল নাম বর্ণিনী চক্রবর্তী। ইন্ডাস্ট্রিতে তাঁর যাত্রা একেবারেই সহজ ছিল না। ব্যক্তিগত জীবনেও অনেক ওঠা পড়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। সেই কাহিনিই ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে শোনালেন বর্ণিনী।

বাবার অত্যাচারের বিরুদ্ধে থানায় পর্যন্ত যেতে হয়েছিল তাঁকে। কী ঘটেছিল? তিনি বললেন, “মা-বাবা, বোনকে নিয়ে আমাদের আনন্দের পরিবার ছিল। আচমকা কী হল জানি না। আমি ছোট থেকে নাচ, আবৃত্তি শিখতাম। হঠাৎই আমার বাবার মাথায় কে ঢোকালো যে মেয়েরা বাড়ির বাইরে কোনও কাজ করতে পারবে না। তার পর অত্যাচার আরও বেড়ে গিয়েছিল। পরিবারের কাউকে পাশে পাইনি। তাই মা-বোনকে নিয়ে বেরিয়ে আসি। কলকাতায় নতুন একটা বাড়ি কিনেছি।”

এই মুহূর্তে খলনায়িকার চরিত্রে তাঁকে দেখছেন দর্শক। দর্শকের মনে জায়গাও করে নিয়েছেন তিনি। আগামী দিনে কী ভাবে দেখা যাবে তাঁকে সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE