Advertisement
০১ মে ২০২৪
Darshana-Saurav

দর্শনা-সৌরভের নতুন সংসারের ‘প্রথম’ ছবি উস্কে দিল অনিন্দিতার ‘প্রথম অধ্যায়’-এর স্মৃতি

দর্শনা বণিক এবং সৌরভ দাসের বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই। বার বার অনুরাগীদের স্মৃতিতে ফিরে আসছে সৌরভ-অনিন্দিতার সংসারের গল্প।

Actress Darshana Banik shares a photo with her new family

(বাঁ দিকে) দর্শনা বণিক এবং সৌরভ দাস। অনিন্দিতা বসু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৪:৫৪
Share: Save:

আর পাঁচ দিন পরেই এক মাস হবে সৌরভ দাস এবং দর্শনা বণিকের বিয়ের। ডিসেম্বরের ১৫ তারিখে ধুমধাম করে বিয়ে করেছেন। বৌকে নিয়ে নায়কের নতুন বাড়িতে প্রবেশের ভিডিয়ো রীতিমতো ছড়িয়ে পড়ে চারিদিকে। নতুন সংসার বেশ নিজের মতো করে সাজিয়ে-গুছিয়ে নিয়েছেন তাঁরা। দর্শনা আর সৌরভের বিভিন্ন ছবিতে দেখা যায় তাঁদের নতুন সংসারের কিছু কিছু ছবি। একটি দেওয়াল জুড়ে যেমন শুধুই সাজানো অভিনেতার বিভিন্ন পুরস্কার। এক দিকে রাখা বড় টেলিভিশন। চারিদিক সুন্দর গাছপালায় সাজানো। সৌরভ-দর্শনার নতুন সংসারের ছবি দেখেই অনুরাগীদের মনে পড়ছে সৌরভ এবং অনিন্দিতা বসুর একত্রবাসের সময়ের কথা।

একসঙ্গে নিজেদের বাড়ি সাজিয়েছিলেন তাঁরা। বাড়ির নাম দিয়েছিলেন ‘প্রথম অধ্যায়’। বলা যেতে পারে একটা ছোট্ট সংসারের স্বপ্ন দেখেছিলেন তাঁরা। যদিও সে সম্পর্ক ভেঙে যায়। সেই বাড়িও নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেন তাঁরা। বিয়ে করে দর্শনার সঙ্গে নতুন করে সংসার পেতেছেন তিনি। তবু তাঁদের ছবি দেখে বার বারই উঠে আসছে পুরনো দিনের কথা। নেটাগরিকদের একাংশের মতে, পুরনো স্মৃতি ফিরে আসাটাই স্বাভাবিক। কারণ, দর্শনার সঙ্গে সৌরভ সংসার পেতে বাড়ির নাম রেখেছেন ‘প্রথমা’।

যদিও কোনও আলোচনাই কান দিতে রাজি নন নবদম্পতি। তাঁরা নিজেদের সংসার, কাজ নিয়ে ব্যস্ত। বুধবার অভিনেত্রী একটি ছবি পোস্ট করেন। যে ছবিতে রয়েছেন স্বামী সৌরভ, শ্বশুর, শাশুড়ি এবং ননদ। ছবি পোস্ট করে দর্শনা লেখেন, “আমার নতুন পরিবার।” বোঝাই যাচ্ছে অনিন্দিতা-সৌরভের পুরনো স্মৃতি যতই অনুরাগীদের আলোচনায় ফিরে আসুক, সে সব কিছু নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন নতুন বৌ দর্শনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE