Advertisement
০৩ মে ২০২৪
Mouni Roy in Short Dress

পিঠে এতটুকু সুতো নেই, রুমালও এর থেকে বড়! মৌনীর পোশাক দেখে কটাক্ষ নেটপাড়ায়

ইতিমধ্যে ‘ব্রহ্মাস্ত্র’-এর মতো ৫০০ কোটির ক্লাবের ছবিতেও নাম লিখিয়েছেন মৌনী। তবু পোশাক নিয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী।

Actress Mouni Roy gets Trolled for her bold backless short Dress, video goes viral

মৌনি রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ১৫:০০
Share: Save:

জনসমক্ষে পোশাক খুলে যাওয়া বা পোশাকের কারণে অস্বস্তিতে পড়ার ঘটনা নতুন নয়। কিন্তু এর জন্য বিশেষ করে খ্যাতনামী মহিলাদের ব্যঙ্গের শিকার হতে হয়েছে। অভিনেত্রীদের পোশাকে উনিশ-বিশ দেখলেই রে রে করে ওঠেন সমাজমাধ্যমের নীতিপুলিশেরা। সম্প্রতি বাঙালি অভিনেত্রী মৌনী রায়কে পোশাকের কারণে কটাক্ষের শিকার হতে হল নেটপাড়ায়। মুম্বইয়ে টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দায় কাজ শুরু করেছেন বেশ কয়েক বছর। ইতিমধ্যে ‘ব্রহ্মাস্ত্র’-এর মতো ৫০০ কোটির ক্লাবের ছবিতেও নাম লিখিয়েছেন মৌনী।

সম্প্রতি একতা কপূরের একটি অনুষ্ঠানে যান মৌনী। সেখানে মৌনীর সঙ্গে ছিলেন তাঁর স্বামী সুরজ নাম্বিয়ার। অভিনেত্রীর পরনে ছিল একটা পিঠখোলা সিমারি মিনি ড্রেস। অভিনেত্রীর জামার মাপজোক বেশ খানিকটা ছোট থাকায় ক্যামেরার সামনে খুব একটা স্বস্তিতে যে তিনি ছিলেন না, তা বোঝাই যাচ্ছিল।বার বার পোশাক সামলাতে নাজেহাল হতে হচ্ছিল তাঁকে। সেই দেখে ধেয়ে এল কটাক্ষ। কেউ লিখেছেন, ‘‘এর থেকে তো আমার রুমালের সাইজ়ও বড়।” আর একজন লেখেন, ‘‘এত ছোট জামা যদি সামলাতেই না পারেন, তবে পরেনই বা কেন?’’ কেউ আবার লেখেন, ‘‘মানুষের যত পয়সা বাড়ে পোশাক তত ছোট হয়।’’ তবে মৌনীর পোশাক নিয়ে যতই কটাক্ষ হোক না কেন, এ সব বিষয়কে পাত্তা দিতে নারাজ নায়িকা।

মৌনী এক দিকে যেমন মুম্বইয়ে কাজ করছেন, বাংলার সঙ্গেও তাঁর যোগাযোগ নিবিড়। বাংলা টেলিভিশনের রিয়্যালিটি শোয়ের বিচারক থেকে বাংলার প্রথম সারির অভিনেত্রীদের ঘনিষ্ঠ বন্ধু হয়ে উঠেছেন মৌনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Mouni Roy Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE