Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Payal Ghosh: রড নিয়ে আক্রমণ, তাঁর উপর অ্যাসিড-হামলার চেষ্টা বলে মনে করছেন পায়েল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ সেপ্টেম্বর ২০২১ ১২:৪৪
পায়েক ঘোষ।

পায়েক ঘোষ।

হামলার মুখে অভিনেত্রী পায়েল ঘোষ। মুম্বইয়ে ওষুধ কিনে ফেরার সময় কয়েকজন হামলা চালায় তাঁর উপর। হামলাকারীরা মুখোশ পরে থাকায় তাঁদের চিনতে পারেননি পায়েল। তিনি জানিয়েছেন, তিনি যখন তাঁর গাড়ির দিকে এগিয়ে যাচ্ছিলেন, কয়েকজন তাঁকে রড নিয়ে তাড়া করে। তাদের হাতে কয়েকটি বোতলও লক্ষ করেন পায়েল। তাঁর অনুমান, সেগুলিতে অ্যাসিড ছিল। কোনও রকমে হামলাকারীদের হাত থেকে বেঁচে ফেরেন পায়েল। বাঁ হাতে সামান্য আঘাতও পেয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে পায়েলের ফ্যান পেজ একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে পুরো ঘটনাটির বর্ণনা দিতে দেখা গিয়েছে পায়েলকে। খুব শীঘ্রই থানায় গিয়ে এফআইআর দায়ের করবেন বলেও জানিয়েছেন পায়েল। পায়েল বলেছেন, “ওরা আমাকে রড দিয়ে মারার চেষ্টা করছিল। আমি পালাতে যাই এবং চিৎকার করি। তখনই একটি রড আমার বাঁ হাতে এসে পড়ে এবং আমি আহত হই।” পুরো ঘটনাটি নিয়ে এখনও ভয়ে রয়েছেন তিনি। “এ ধরনের ঘটনা আমার সঙ্গে কখনও ঘটেনি। জীবনে প্রথম মুম্বইয়ে এই অভিজ্ঞতার মুখোমুখি হলাম। আমি জানি না কী করে এমন হল।”

Advertisement

গত বছর পরিচালক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পায়েল। প্রশাসনের কাছে আর্জি জানিয়েছিলেন, অনুরাগের বিরুদ্ধে যাতে কড়া পদক্ষেপ করা হয়। তখন থেকেই একাধিক বার শিরোনামে উঠে এসেছেন এই বঙ্গতনয়া। হামলার মুখে পড়তেই আবার চর্চা শুরু তাঁকে নিয়ে।

আরও পড়ুন

Advertisement