Advertisement
১৯ মে ২০২৪
Preity Zinta

শাহরুখ না কি সলমন? কার সঙ্গে ফের জুটি বাঁধতে চান প্রীতি

বহু দিন পরে বলিউডে ফিরতে চলেছেন অভিনেত্রী প্রীতি জ়িন্টা। বর্তমানে তিনি ‘লাহোর ১৯৪৭’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। আগামী দিনে কি শাহরুখ বা সলমনের বিপরীতে জুটি বাঁধতে দেখা যাবে তাঁকে? অনুরাগীদের জানালেন প্রীতি।

Actress Preity Zinta talks about working again with Shah Rukh Khan and Salman Khan

(বাঁ দিক থেকে) সলমন খান, প্রীতি জ়িন্টা, শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ১৭:৩২
Share: Save:

আসন্ন ছবি ‘লাহোর ১৯৪৭’-এর শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী প্রীতি জ়িন্টা। পাশাপাশি আইপিএল-এ নিজের দল ‘পঞ্জাব কিংস’-কে সমর্থন করতেও বেশ কিছুটা সময় ব্যয় হচ্ছে অভিনেত্রীর। এর মাঝেই অনুরাগীদের প্রশ্নের মুখোমুখি হলেন তিনি।

এক সময়ে বলি তারকা শাহরুখ খান ও সলমন খানের সঙ্গে একাধিক ছবিতে জুটি বেঁধেছিলেন প্রীতি। ফের কি তাঁকে শাহরুখ বা সলমনের বিপরীতে দেখা যেতে পারে? এমনই প্রশ্ন আাসে অনুরাগীদের থেকে। শাহরুখের সঙ্গে জুটি বাঁধার প্রসঙ্গে প্রীতি বলেন, “যখন আমরা খুব ভাল একটি চিত্রনাট্য পাব, যেখানে শুধু আমরা দুজনই অভিনয় করতে পারব, তখনই একসঙ্গে কাজ করব। তত ক্ষণ অপেক্ষা করতে হবে।”

প্রীতি ও শাহরুখ একসঙ্গে ‘কভি অলভিদা না কেহনা’, ‘বীর জ়ারা’, ‘দিল সে’-র মতো ছবিতে অভিনয় করেছেন। বলিউডের বাদশা সম্পর্কে অভিনেত্রী বলছেন, “শাহরুখ খুব প্রতিভাবান অভিনেতা। এ ছাড়াও সহ-অভিনেতা হিসেবে খুবই উদার ও রসিক। ‘দিল সে’ ছবির সময় ওঁর থেকে অনেক কিছু শিখেছি।’’

অন্য এক অনুরাগী সলমনের প্রসঙ্গে প্রশ্ন করেন। অনুরাগীর প্রশ্ন, “পর্দায় আবার আপনাকে সলমন ভাইয়ের বিপরীতে দেখতে চাই। কোনও সম্ভাবনা আছে?” প্রীতির উত্তর, “যদি চিত্রনাট্য ভাল হয়, সব সম্ভব”। সলমনের সঙ্গে প্রীতির জুটি এক সময়ে ভীষণ ভাবে চর্চিত ছিল। অভিনেত্রী জানান, সলমনের বিপরীতে তাঁর প্রিয় ছবি ‘চোরি চোরি চুপকে চুপকে’। এছাড়াও, ‘হর দিল জো পেয়ার করেগা’, ‘জান-এ-মন’ ছবিতে দেখা গিয়েছিল প্রীতি-সলমন জুটিকে।

প্রসঙ্গত ‘লাহোর ১৯৪৭’ ছবির মাধ্যমেই ফের বলিউডে অভিনেত্রী হিসেবে ফিরতে চলেছেন প্রীতি জ়িন্টা। দেশভাগের প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে প্রীতির বিপরীতে রয়েছেন অভিনেতা সানি দেওল। সম্প্রতি প্রীতি এই ছবির শুটিং-এর কিছু দৃশ্য নিজের সমাজমাধ্যমে শেয়ার করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Preity Zinta Salman Khan Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE