Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

ব্যথায় কাবু রানি, শুটিং ছেড়ে ছুটলেন চিকিত্সকের কাছে

সংবাদ সংস্থা
মুম্বই ৩০ জানুয়ারি ২০১৮ ১৬:০৬
রানি মুখোপাধ্যায়। ছবি— সংগৃহীত।

রানি মুখোপাধ্যায়। ছবি— সংগৃহীত।

আর ক’দিন পরেই মুক্তি পাওয়ার কথা তাঁর বলিউড কামব্যাক ফিল্ম ‘হিচকি’র। সেই ছবির প্রচারে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শো ‘ইন্ডিয়াস নেক্সট সুপারস্টার’-এর সেটে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে পৌঁছেও শুট বাতিল করতে বাধ্য হলেন। তিনি অর্থাত্ রানি মুখোপাধ্যায়

শো-এর সঞ্চালক বলিউডের দুই পরিচালক, কর্ণ জোহর ও রোহিত শেট্টি। তাঁরাই একটি সংবাদ সংস্থাকে জানিয়েছেন, ব্যথায় কাবু রানি, তৈরি হয়েও শেষ পর্যন্ত বাতিল করেছেন শুটিং।

কিন্তু কীসের ব্যথা?

Advertisement

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, কয়েকদিন আগেই আঘাত পেয়েছেন রানি। ভুগছেন পিঠ-কাঁধের ব্যথায়।শো-এর সেট থেকে একটি সূত্রের দাবি, শুটিং করতে এসে হঠাত্ করেই ‘ব্যাকপেন’ শুরু হয় রানির। কিছুক্ষণ অপেক্ষা করেও সে ব্যথা কমেনি। তাই অগত্যা শুটিং বাতিল করতে হয়। শুটিং ফ্লোর থেকেই রানি সোজা চলে যান বাড়িতে। ততক্ষণে খবর দেওয়া হয়েছে তাঁর চিকিত্সককে।

আরও পড়ুন, হঠাৎ সূচ-সুতো নিয়ে ব্যস্ত হয়ে পড়লেন কেন অনুষ্কা?

আরও পড়ুন, পুলিশের কাছে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করলেন জিনাত আমন

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শেষ তিন দিন ধরেই প্রবল ব্যথায় ভুগছেন রানি। যদিও কী ভাবে এমন আঘাত পেয়েছেন অভিনেত্রী, তা জানা যায়নি। নিজের কাজের প্রতি দায়িত্ব এবং বন্ধুকে কর্ণকে দেওয়া কথা রাখতে, ব্যথা নিয়েই চলে গিয়েছিলেন শুটিংয়ে। তবে শেষ পর্যন্ত আর ব্যথা সহ্য করতে পারেননি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

২০১৪-য় শেষ ‘মর্দানি’ ছবিতে অভিনয় করেছিলেন রানি। মেয়ে আদিরার জন্মের পর বেশ বড়সড় একটা ব্রেক নিয়েছেন অভিনেত্রী। কামব্যাক করছেন পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রর ‘হিচকি’ ছবিতে। যেখানে ‘টুরেট সিনড্রোম’-এ আক্রান্ত নয়না (রানি) পর্দায় ফিরছেন বেশ চ্যালেঞ্জিং চরিত্রে।

ট্রেলার মুক্তির পর থেকেই রানির ‘হিচকি’ নিয়ে দর্শকদের আগ্রহ বেড়েছে। ছবি মুক্তি পাওয়ার কথা আগামী ২৩ ফেব্রুয়ারি।



Tags:
Rani Mukerji Film Actress Upcoming Movies Bollywood Celebrities Video Hichki Karan Johar Rohit Shetty TVকর্ণ জোহররানি মুখোপাধ্যায়

আরও পড়ুন

Advertisement