Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Shamita Shetty: রিয়্যালিটি স্টার!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ নভেম্বর ২০২১ ০৭:৫০
শমিতা

শমিতা

হিন্দি ছবির জগতে হারিয়ে যাওয়া তারকাদের অনেকেই সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মের সুবাদে নজরে এসেছেন। কিন্তু ছবি বা সিরিজ়ের চেয়ে সম্ভবত বেশি লাইমলাইট দিতে পারে বিতর্ক! ওটিটির ‘বিগ বস’-এর পরে ছোট পর্দার ‘বিগ বস’ সিজ়ন ফিফটিনেও প্রচারের আলোটুকু নিজের দিকে টেনে নিয়েছেন শমিতা শেট্টি। অভিনেত্রী শিল্পা শেট্টির বোন শমিতার কেরিয়ার শুরু হয়েছিল আদিত্য চোপড়া পরিচালিত ‘মহব্বতেঁ’ দিয়ে। পরে একাধিক ছবি করলেও, ‘জ়হর’ ছাড়া আর কোনও ছবিতেই তিনি নজর কাড়েননি। শমিতার আগে অভিনেত্রী কাজলের বোন তনিশা মুখোপাধ্যায়ও ‘বিগ বস’-এর বাড়িতে হইচই ফেলেছিলেন।

‘বিগ বস’-এর বাড়িতে যা যা করলে দর্শকের নজরে থাকা যায়, শমিতা তা-ই করছেন। তবে তাঁর জার্নি বাস্তবের চেয়েও বেশি রঙিন। ওটিটির ‘বিগ বস’-এ শমিতার আলাপ হয়েছিল অভিনেতা রাকেশ বাপাটের সঙ্গে। সেখানেই আলাপ গড়ায় প্রেমে। কয়েক সপ্তাহ আগেই ছোট পর্দার ‘বিগ বস’-এ ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে এসেছিলেন রাকেশ। এ ছাড়া গায়িকা নেহা ভাসিনের সঙ্গেও শমিতার বন্ধুত্ব হয়েছিল ওটিটি শোয়ে। তিনিও আর এক ওয়াইল্ড কার্ড এন্ট্রি! তাই শোয়ে শমিতার দিকে পক্ষপাতের অভিযোগ তুলেছেন প্রতিযোগী ও দর্শকের একাংশ।

দিদি শিল্পা ও তাঁর পরিবারের সঙ্গে শমিতার সম্পর্ক ভাল। সোশ্যাল মিডিয়া জুড়ে থাকে দুই বোনের আহ্লাদ-খুনসুটির মুহূর্ত। ওটিটির ‘বিগ বস’-এর শিরোপা হাতছাড়া হলেও, সলমন খানের হাত থেকে ট্রফি কি নেবেন শমিতা?

Advertisement

আরও পড়ুন

Advertisement