Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Triptii Dimri fees in Animal

বিশেষ চরিত্রে থেকেও নায়িকাকে টেক্কা! ‘অ্যানিম্যাল’-এর জন্য কত পারিশ্রমিক পেলেন তৃপ্তি?

সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’ ছবির নায়িকা আদপে রশ্মিকা মন্দনা। তবে তিনি নায়িকা হলেও, তাঁর থেকে বেশি শোরগোল হচ্ছে অভিনেত্রী তৃপ্তি ডিমরিকে ঘিরে।

Ranbir Kapoor and Triptii Dimri in Animal.

‘অ্যানিম্যাল’-এ রণবীর কপূর ও তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৬:০৫
Share: Save:

গত ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কপূর। ‘অ্যানিম্যাল’-এ রণবীরের সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা। তবে রণবীর-রশ্মিকা জুটির চেয়ে বেশি চর্চা হয়েছে রণবীরের সঙ্গে অভিনেত্রী তৃপ্তি ডিমরির জুটি নিয়ে। ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল তৃপ্তিতে। ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবিতে মাত্র কয়েক মিনিটের জন্যই পর্দায় দেখা গিয়েছে তাঁকে। তবে সেই কয়েক মিনিটেই নিজের ক্যারিশ্মা দেখিয়েছেন পর্দার ‘বুলবুল’। রণবীরের সঙ্গে তাঁর একাধিক ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে কম জলঘোলা হয়নি। তবে সেই সব সাহসী দৃশ্যে অভিনয় করার জন্য সেই পরিমাণ পারিশ্রমিকও পেয়েছেন তৃপ্তি। সেই পারিশ্রমিকের অঙ্ক কত, জানেন?

খবর, ‘অ্যানিম্যাল’ ছবিতে ‘জ়োয়া’র চরিত্রে অভিনয় করার জন্য নাকি ৪০ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছেন তৃপ্তি। যদিও পারিশ্রমিকের এই অঙ্ক নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজে। পারিশ্রমিকের পাশাপাশি ‘অ্যানিম্যাল’-এর সৌজন্যে বিস্তর প্রচারও পেয়েছেন তৃপ্তি। ‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’র মতো ছবিতে অভিনয় করার পরে ‘অ্যানিম্যাল’- সম্পূর্ণ আলাদা ধরনের একটি চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। সেই চরিত্রে প্রশংসিত হয়েছে তাঁর কাজও। যদিও রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে তাঁর অভিনয় পছন্দ হয়নি তৃপ্তির পরিবারের সদস্যদের। অভিনেত্রী জানান, তাঁর মা-বাবা নাকি ওই দৃশ্য দেখে মোটেই খুশি নন। তবে সমালোচক ও দর্শকের শুভেচ্ছাবার্তা পেয়ে আপ্লুত ত়ৃপ্তি নিজে।

‘অ্যানিম্যাল’-এর নায়িকা হিসাবে তৃপ্তির প্রায় ১০ গুণ টাকা রোজগার করেছেন রশ্মিকা। শোনা যাচ্ছে, ছবির জন্য তাঁর পারিশ্রমিকের অঙ্ক ছিল ৪ কোটি টাকা। নায়ক রণবীরের পারিশ্রমিক যদিও এ ক্ষেত্রে সবচেয়ে বেশি। রশ্মিকার প্রায় ১০ গুণ পারিশ্রমিক আগেই পেয়েছিলেন রণবীর, যা প্রায় ৪০ কোটি টাকা। তার পরেও ছবির বাণিজ্যিক সাফল্যের লভ্যাংশ পেতে চলেছেন তিনি। ভারতীয় বক্স অফিস থেকেই এখনও পর্যন্ত ‘অ্যানিম্যাল’-এর উপার্জন প্রায় ৫০০ কোটি টাকা। ফলে রণবীরের ঝুলিতে যে আরও কয়েক কোটি টাকা আসতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE