Advertisement
০১ মে ২০২৪
Urvashi Rautela stuck in France

ফ্যাশন উইকে যোগ দিতে গিয়েই বিপদ! প্রতিবাদ-প্রতিরোধে উত্তাল ফ্রান্সে আটকে ঊর্বশী

গত জুন মাস থেকেই উত্তপ্ত ফ্রান্স। প্রতিবাদ ও প্রতিরোধে আঁচে পুড়ছে প্যারিসও। সেখানেই আটকে পড়েছেন অভিনেত্রী ঊর্বশী রউতেলা। অভিনেত্রীর নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন তাঁর পরিবার।

An image of Urvashi Rautela

অভিনেত্রী ঊর্বশী রউতেলা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ২৩:২২
Share: Save:

ফ্রান্সে গিয়েছিলেন প্যারিস ফ্যাশন উইকে যোগ দিতে। সেখানে যাওয়াটাই কাল হল অভিনেত্রী ঊর্বশী রউতেলার। হিংসা ও বিক্ষোভে উত্তাল ফ্রান্সেই আটকে পড়েছেন অভিনেত্রী। এখনও পর্যন্ত সেখানে কোনও বিপদের সম্মুখীন না হলেও প্রবল ভাবে অশান্ত বিদেশি শহরে নিরাপত্তার অভাবে ভুগছেন অভিনেত্রী। ঊর্বশীর নিরাপত্তার কথা ভেবে দুশ্চিন্তায় রয়েছে তাঁর পরিবারও। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করে এই খবর জানান অভিনেত্রী নিজে।

সে দেশের ট্রাফিক আইন না মানার অপরাধে পুলিশের গুলিতে মৃত্যু হয়েছিল এক কৃষ্ণাঙ্গ যুবকের। তার পরেই জ্বলে ওঠে প্রতিবাদ ও প্রতিরোধের আগুন। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে প্যারিসে। এখনও পর্যন্ত এই নিয়ে সে দেশে বিক্ষোভে শামিল হয়েছেন হাজার হাজার সাধারণ নাগরিক। অশান্তি ছড়িয়েছে রাজধানী প্যারিসেও। চলতি বছরের ফ্যাশন উইকে যোগ দিতে প্যারিসে গিয়েছিলেন ঊর্বশী। সেখানে গিয়েই আটকে পড়েছেন তিনি। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করে ঊর্বশী লেখেন, ‘‘এই মুহূর্তে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এসেছে। এ কথা ভেবেও কিছুটা শান্তি হচ্ছে। আমি যখন এই শহরে এসে পৌঁছেছি, তখন চূড়ান্ত অশান্তি। তা সত্ত্বেও যে আমি নিজের পেশাগত দায়িত্ব পূরণ করতে পেরেছি, তাতেই আমি কৃতজ্ঞ।’’ নিজের থেকে বেশি নিজের টিমের সদস্যদের নিরাপত্তা নিয়ে চিন্তিত তিনি।

মেয়ে বিদেশে, সেখানে আবার এমন অশান্ত পরিস্থিতি। ঊর্বশীর জন্য দুশ্চিন্তায় রয়েছেন তাঁর পরিবারের সদস্যরা। সে কথা জানিয়ে অভিনেত্রী লেখেন, ‘‘দেশে আমাদের পরিবারের সকলে এই অশান্তির খবর পড়ছেন বলে তাঁরা বেশ দুশ্চিন্তায় রয়েছেন। আমার চেষ্টা করছি যাতে নিজেদের নিরাপদ রাখতে পারি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Bollywood Actress france Paris
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE