Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কঙ্গনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি পাঞ্চোলির

কয়েক দিন আগেই একটি সাক্ষাৎকারে, নায়িকা তাঁর সব প্রাক্তনের বিরুদ্ধেই ভূরি ভূরি অভিযোগ করেন। ১৭ বছর বয়সে বাবার বয়সী আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৬ সেপ্টেম্বর ২০১৭ ১৭:০৬
Save
Something isn't right! Please refresh.
কঙ্গনার অভিযোগ নিয়ে মুখ খুললেন আদিত্য পাঞ্চোলি।

কঙ্গনার অভিযোগ নিয়ে মুখ খুললেন আদিত্য পাঞ্চোলি।

Popup Close

প্রাক্তন প্রেমিক থেকে নতুন ছবির চিত্র নাট্যকার, তাঁর নিশানায় সকলেই। একের পর এক বিস্ফোরক মন্তব্য। কখনও হৃতিক রোশনের বিরুদ্ধে ইমেল হ্যাক করার অভিযোগ, কখনও বা তাঁকে মানসিক ভাবে হেনস্থা করার অভিযোগ। কখনও আবার ১৭ বছর বয়সে শারীরিক ভাবে নির্যাতিতা হওয়ার কথা প্রকাশ্যে এনেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তাঁর অভিযোগের আঙুল বলি অভিনেতা আদিত্য পাঞ্চোলির দিকে।

হৃত্বিকের পাশে স্ত্রী সুজান দাঁড়ানোর পরই এ বার আদিত্য পাঞ্চোলিও মুখ খুললেন। বলিউড লাইফের খবর অনুযায়ী, এ বার কঙ্গনার বিরুদ্ধে পাল্টা আইনি পদক্ষেপের হুঙ্কার ছেড়েছেন আদিত্য। তাঁর মন্তব্য, ‘‘ওর মানসিক সমস্যা আছে। তা না হলে কেউ এ ভাবে কথা বলে? এত দিন ইন্ডাস্ট্রিতে আছি, কেউ কখনও আমার বিরুদ্ধে কিছু বলেনি। ওর সব অভিযোগ মিথ্যে। আমি ও আমার স্ত্রী ওর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করব।’’

আরও পড়ুন, পাবলিসিটি স্টান্ট? কঙ্গনাকে খোলা চিঠি সোনা মহাপাত্রের

Advertisement

আরও পড়ুন, হৃতিকের বিরুদ্ধে কঙ্গনার অভিযোগ, মুখ খুললেন সুজান…

কয়েক দিন আগেই একটি সাক্ষাত্কারে, নায়িকা তাঁর সব প্রাক্তনের বিরুদ্ধেই ভূরি ভূরি অভিযোগ করেন। কঙ্গনা অভিযোগ করেন, ১৭ বছর বয়সে বাবার বয়সী এক ব্যক্তি তাঁকে শারীরিক ভাবে হেনস্থা করেছিল। তিনি আর কেউ নন, আদিত্য পাঞ্চোলি।

এর পরই হইচই শুরু হয় বলিউডে। যদিও কঙ্গনার পুরনো অভিযোগ নিয়ে এ ভাবে বার বার কাঁটাছেড়া করাকে এখনও কেউই খুব একটা সাপোর্ট করেননি।



Tags:
Kangana Ranaut Aditya Pancholi Bollywood Gossip Celebrities Film Actress Film Actorকঙ্গনা রানাউতআদিত্য পাঞ্চোলি
Something isn't right! Please refresh.

Advertisement