Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Russia Ukraine War

Viral: পুতিনের নির্দেশ না মানলে মিলবে তাঁর সঙ্গে সঙ্গমের সুযোগ, রুশ সেনাদের প্রস্তাব দিলেন নামকরা মডেল

যুদ্ধের বিরোধিতা করে রাশিয়ান সেনাদের উদ্দেশে চমকপ্রদ প্রস্তাব দিয়ে নেটমাধ্যমে ভাইরাল লিলি সামার্স নামের এক প্রাপ্তবয়স্ক মডেল।

লিলি সামার্স নামের সেই প্রাপ্তবয়স্ক মডেল।

লিলি সামার্স নামের সেই প্রাপ্তবয়স্ক মডেল।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৬:০০
Share: Save:

রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে যুদ্ধ নিয়ে তোলপাড় সারা বিশ্ব। যুদ্ধের প্রভাব পড়েছে বিভিন্ন ক্ষেত্রে। যুদ্ধের বিরোধিতা করে বিশ্বের নানা প্রান্তের মানুষ যেমন পথে নেমেছেন, তেমন নেটমাধ্যমেও সোচ্চার হয়েছেন। এরই মধ্যে রাশিয়ান সেনাদের উদ্দেশে চমকপ্রদ প্রস্তাব দিয়ে নেটমাধ্যমে ভাইরাল এক মডেল।

লিলি সামার্স।

লিলি সামার্স।

লিলি সামার্স নামের সেই প্রাপ্তবয়স্ক মডেল রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে চলা যুদ্ধ নিয়ে বেশ ‘চিন্তিত’। এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, যুদ্ধ শুরু হওয়ার পর থেকেই তিনি যুদ্ধ নিয়ে বিভিন্ন টুইট করছেন এবং তাঁর টুইটগুলি থেকে স্পষ্ট যে তিনি ইউক্রেনকে সমর্থন করছেন। শুধু তাই নয়, রাশিয়ান সেনাদের থামানোর জন্য লিলি সামার্সের প্রস্তাব, সেনারা যদি রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের নির্দেশ অমান্য করেন, তা হলে যাঁরা অস্ত্র তুলবেন না, তাঁদের সঙ্গে তিনি যৌনতায় মত্ত হবেন।

আরও পড়ুন:
আরও পড়ুন:

এখানেই শেষ নয়, ২৭ ফেব্রুয়ারি লিলি সামার্স টুইটে ইউক্রেন সেনাদের জন্যও বিশেষ প্রস্থাব চালু করেছেন। ‘ব্যাড কিটি’ নামের টুইটার অ্যাকাউন্টে তিনি লিখেছেন, প্রত্যেক রাশিয়ানের মৃত্যুর বিনিময়ে তিনি একটি করে নগ্ন ছবি দেবেন। শুধু তাই নয়, রাশিয়ার প্রতিটি ট্যাঙ্ক ধ্বংস হলে তিনি একটি করে নগ্ন ভিডিয়ো দেবেন আর রাশিয়ার যুদ্ধবিমান ধ্বংস করলে তিনি সেই সেনার সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করবেন।তিনি এ বিষয়ে সোচ্চার হলেও তাঁর প্রতিশ্রুতির কতটা বাস্তবে প্রতিফলন ঘটেছে তা অবশ্য জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE