দীর্ঘ ২০ বছরের সম্পর্কের ইতি টানলেন অর্জুন রামপাল এবং তাঁর স্ত্রী মেহর জেসিয়ার। সোমবার একটি যৌথ বিবৃতি দিয়ে তাঁরা নিজেরাই বিবাহ-বিচ্ছেদের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন।

ওই বিবৃতিতে তাঁরা জানিয়েছেন, ‘‘ভালবাসায় পরিপূর্ণ এবং সুখের স্মৃতিতে ভরপুর দীর্ঘ ২০ বছরের এই সম্পর্ক থেকে আমরা আলাদা হচ্ছি। আমরা মনে করি, এখন থেকে আমাদের রাস্তা আলাদা। তবে আমরা একে অপরের পাশে এবং আমাদের সন্তানদের পাশে সব সময় থাকব। এটা আমাদের ভীষণই ব্যক্তিগত বিষয়, তবুও আমরা যৌথ বিবৃতি দিলাম। এটাই আমাদের জীবনের বর্তমান পরিস্থিতি। আমরা একটা পরিবার। একে অপরের প্রতি এবং অবশ্যই আমাদের দুই সন্তান মাহিকা এবং মাইরার প্রতি আমাদের ভালবাসা সব সময়ই থাকবে। পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ। সম্পর্ক শেষ হতে পারে, কিন্তু ভালবাসা বেঁচে থাকে। এ বিষয়ে আমরা আর কোনও মন্তব্য করব না।’’

৪৫ বছরের অর্জুন রামপাল এবং ৪৭ বছরের মেহর জেসিয়ার বিয়ে হয়েছিল ১৯৯৮ সালে। তাঁদের মাহিকা (১৬) এবং মাইরা (১৩) নামে দুই মেয়ে রয়েছে। কয়েক বছর আগেও তাঁদের বিবাহবিচ্ছেদের খবর রটেছিল। অনেক সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়, বান্দ্রা কোর্টে তাঁরা নাকি বিবাহবিচ্ছেদের মামলা করেছেন। তখন দু’জনকে এক সঙ্গে বান্দ্রা কোর্টে দেখাও গিয়েছিল। সংবাদমাধ্যমের সেই খবর ভুল জানিয়ে টুইট করেছিলেন অর্জুন।

আরও পড়ুন: ‘টিভি শো-এর প্রতিযোগী নই, কিন্তু সঞ্চালনা করতে পারি’