• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ওয়েটারও ওর থেকে ভাল দেখতে’, প্রাক্তন প্রসঙ্গে সানার মন্তব্যে উত্তাল সোশ্যাল মিডিয়া

main
ফিরে দেখা: প্রাক্তনের সঙ্গে সানা।

Advertisement

প্রেমদিবসের ঠিক আগেই প্রেমটা কেটে গিয়েছে অভিনেত্রী সানা খানের। সানা খানের অভিযোগ, বয়ফ্রেন্ড মেলভিন লুইস নাকি প্রতারণা করেছেন তাঁর সঙ্গে। এ বার বয়ফ্রেন্ডকে ওয়েটারের থেকে ‘খারাপ দেখতে’ বলে কটাক্ষ করলেন তিনি।

ইনস্টাগ্রামে একটি মিম শেয়ার করেছেন সানা। সেখানেই নিজের ছবির সঙ্গে ইংরেজিতে ‘হোয়েন দ্য ওয়েটার লুকস বেটার দ্যান ইওর বয়ফ্রেন্ড’, লিখে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লেখা, ‘যখন সারা দুনিয়া ঠিক বলেছিল, আমি কী করে এই পয়েন্টটা ইগনোর করে গেলাম।’

এরপরেই উঠেছে বিতর্কের ঝড়। সানার ওই মন্তব্যক সমর্থন করে কেউ লিখেছেন, ‘যা লিখেছ, একদম সত্যি। তুমি এর চেয়েও অনেক ভাল কিছু পাওয়ার যোগ্য।’সানার পাশে দাঁড়িয়েছেন পায়েল রাজপুত এবং মাহি বীজের মতো অভিনেত্রীরাও।

দেখুন সানার পোস্ট 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

When the world was right 🤐🔥 Is point ko Kaise ignore kiya 🤔

A post shared by Sana Khaan (@sanakhaan21) on

তবে নেটাগরিকদের একাংশ ‘ওয়েটার’ শব্দের প্রয়োগে সানার বিরুদ্ধে নিন্দায় সরব হয়েছেন। তাঁদের বক্তব্য:‘ওয়েটার’ কি ভাল দেখতে হতে পারেন না? তোমার এক্স দেখতে ভাল নয়, কিন্তু তাই বলে রেস্তরাঁর ওয়েটারের চেয়ে তাঁকে খারাপ দেখতে...এই কথা বলা মানে ওয়েটার পেশা এবং একইসঙ্গে কারও ‘লুকস’কে অপমান করা বোঝাচ্ছে।

বেশ কিছুদিন আগেই মেলভিনের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সানা,‘প্রেম কী, আমি মেলভিনকে দেখে জেনেছি। আমি খুব লাকি ওকে আমার জীবনে পেয়ে।’ হঠাৎ তাঁদের বিচ্ছেদের খবরে অবাক হয়েছিলেন ফ্যানেরা। সংবাদমাধ্যমকে সানা বলেন, “ও লুকিয়ে আর একজনের সঙ্গে প্রেম করছে। একদিন ওর মোবাইল হাতে নিতেই ও সঙ্গে সঙ্গে সেটা আমার হাত থেকে কেড়ে নিয়ে মেসেজ ডিলিট করতে থাকে। সে দিন থেকেই সন্দেহ হয়। আমি জানি ও কার সঙ্গে ডেট করছে এখন।”

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন