Advertisement
১৬ মে ২০২৪
PoriMoni-Shariful Raaz

কলকাতায় এসে ফোন হারালেন শরিফুল রাজ, যোগাযোগ করলেন পরীমণির সঙ্গে, কী কথা হল তাঁদের?

কলকাতায় আয়োজিত বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে এসেছিলেন শরিফুল রাজ। সেখানে খোয়া গেল তাঁর ফোন। এই ঘটনার পরেই স্ত্রী পরীমণির কথা মনে পড়ল তাঁর।

Shariful Raaz and Pori Moni

শরিফুল রাজ ও পরীমণি । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৪:২২
Share: Save:

নন্দনে শুরু হয়েছে পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। ‘বীরকন্যা প্রীতিলতা’, ‘লাল শাড়ি’, ‘গেরিলা’, ‘দামাল’, ‘পরাণ’-সহ উৎসবে মোট ২৩টি ছবি দেখানো হবে। সেই উপলক্ষে শহরের আনাচকানাচে চোখ রাখলেই দেখা যাচ্ছে ও পার বাংলার বেশ কিছু পরিচিত মুখ। অপু বিশ্বাস, নুসরত ফারিয়া থেকে শুরু করে ফিরদৌস, শরিফুল রাজ— অনেকেই এসেছেন কলকাতায়। শনিবার রাতে সিনেমা দেখতে এসেছিলেন শরিফুল। এ দিকে কলকাতায় এসেই বিপত্তি। নায়ক হারিয়ে ফেলেছেন নিজের ফোন। চারিদিকে হন্যে হয়ে খুঁজেও মেলেনি তার সন্ধান। এই ঘটনার পরেই কার সঙ্গে প্রথম যোগাযোগ করার চেষ্টা করেন রাজ? সূত্র বলছে, ফোন হারানোর পরেই সহকারীর ফোন থেকে স্ত্রী পরীমণির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন অভিনেতা। সত্যিই কি তাই?আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা পরীমণির সঙ্গে। এই মুহূর্তে অভিনেত্রী বাংলাদেশে রয়েছেন। সেখান থেকেই রবিবার পরীমণি আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, ফোন হারিয়ে যাওয়ার পর রাজ অন্যের ফোন থেকে তাঁকে মেসেজ করেছিলেন। অভিনেত্রী বলেন, “সব সময় ওর আমায় মনে পড়ে না। তবে প্রয়োজন হলে তখন আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে।”

শনিবার কলকাতায় এসে বেশ কিছু সাক্ষাৎকারে স্ত্রীকে মিস্‌ করার কথাও বলেছেন রাজ। ছেলে রাজ্যের বড় হয়ে ওঠা চাক্ষুষ করতে পারছেন না বলে আফসোসও করেছেন। এ প্রসঙ্গে পরীমণি বলেলেন, “অনেক জায়গায় এই ‘ভালবাসি’ কথাটি শুনেছি। তবে মুখে ভালবাসি বললে তো আর হবে না! কাজেও করে দেখাতে হবে। আমি আর কিছু বলতেই চাই না।” নায়িকা আপাতত ব্যস্ত তাঁর ছেলের এক বছরের জন্মদিনের পরিকল্পনা নিয়ে। আগামী ১০ অগস্ট এক বছর বয়স হবে রাজ্যের। তাই অনেক কিছু পরিকল্পনা করছেন পরী। সম্প্রতি ছেলের অসুস্থতাকে কেন্দ্র করে তাঁর মন মোটেই ভাল ছিল না। অবশ্য রাজ্য এখন অনেকটাই সুস্থ। তার জন্মদিনে ছেলেকে নিয়ে বিশেষ পরিকল্পনাও রয়েছে পরীমণির। জানালেন, ছেলের জন্মদিনের পরেই কলকাতায় আসার পরিকল্পনা রয়েছে তাঁর। পাশাপাশি খুব শীঘ্রই কলকাতার ছবিতে দেখা যাবে নায়িকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PoriMoni-Shariful Raaz
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE