Advertisement
১৯ মে ২০২৪
Adipurush Ticket

রণবীরের পর ‘আদিপুরুষ’ ছবির ১০ হাজার টিকিট কিনলেন রাম চরণ, বিলোবেন কাদের মধ্যে?

দেশ জুড়ে ‘আদিপুরুষ’ ছবির টিকিটের চাহিদা রয়েছে। রণবীর কপূর আগে কিনেছিলেন এই ছবির প্রায় ১০ হাজার টিকিট। এ বার সেই পথেই রাম চরণ।

10 thousand tickets of Adipurush bought by Ram Charan

‘আদিপুরুষ’ ছবির দশ হাজার টিকিট কিনলেন রাম চরণ। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১৩:৪৩
Share: Save:

মুক্তির দোরগোড়ায় প্রভাস ও কৃতি স্যানন অভিনীত ছবি ‘আদিপুরুষ’। আগামী ১৬ জুন মুক্তি পেতে চলেছে এই ছবি। দিন কয়েক আগেই জানা গিয়েছিল, এই ছবির প্রায় ১০,০০০ টিকিট কিনেছেন রণবীর কপূর। এ বার তাঁর দেখানো পথেই দক্ষিণী সুপারস্টার রাম চরণ ও ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’ ছবির পরিচালক। কিন্তু এই পরিমাণ টিকিট কেনার উদ্দেশ্য কী?

আর্থিক দিক দিয়ে পিছিয়ে পড়া শিশুদের জন্য দশ হাজার টিকিট কিনছেন বলিউড অভিনেতা রণবীর কপূর। রাম চরণও রণবীরের মতো বাচ্চাদের জন্য এই ছবির ১০ হাজার টিকিট কিনলেন। অন্য দিকে, ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’ ছবির পরিচালকও দশ হাজারের বেশি টিকিট বিতরণ করবেন তেলঙ্গানার সরকারি স্কুলের পড়ুয়াদের এবং সেখানকার অনাথাশ্রমের বাচ্চাদের মধ্যে।

দিন কয়েক আগেই ‘আদিপুরুষ’-এর টিমের তরফে জানানো হয়, টিকিটের চাহিদা তুঙ্গে থাকলেও প্রেক্ষাগৃহে এই ছবির একটি করে আসন নাকি সংরক্ষিত থাকবে। টুইটারের বিবৃতিতে জানানো হয়, ওই বিশেষ আসনটি নাকি সংরক্ষিত থাকবে শ্রীরামভক্ত হনুমানের জন্য। তাঁদের বিশ্বাস, যেখানে ভগবান রামচন্দ্র বিরাজ করেন, সেখানেই বসত হনুমানেরও। ভক্তদের এমন বিশ্বাসের মর্যাদা দিতেই এমন সিদ্ধান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ram Charan Adipurush Bollywood Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE