Advertisement
০৬ মে ২০২৪
Shariful Raaz-Pori Moni

বিচ্ছেদের নোটিস পেতেই পকেটে টান রাজের, কোথায় আছেন পরীমণির স্বামী?

বিবাহবিচ্ছেদের নোটিস পাঠানোর পর থেকে একাধিক কাজের প্রস্তাব পাচ্ছেন পরীমণি। কিন্তু শরিফুল কী করছেন এখন?

After separation Pori Moni\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s husband Shariful Razz going through financial crisis

শরিফুল রাজ এবং পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩৭
Share: Save:

পরীমণি ও শরিফুল রাজের ঘটনাবহুল দাম্পত্যের দু-বছরের মধ্যেই ছাড়াছাড়ি। ২০২২ সালে অভিনেতা শরিফুল রাজকে বিয়ের কথা প্রকাশ্যে আনেন পরীমণি। কিন্তু তারও বেশ কয়েক মাস আগে বিয়ে সেরেছিলেন তাঁরা। পরীর পক্ষ থেকে পাঠানো ডিভোর্সের নোটিসে দেখা গিয়েছে, ২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। দুই পরিবারের উপস্থিতিতে ১০১ টাকা দেন মোহরে। ঘরোয়া ভাবে বিয়ে সম্পন্ন হয় তাঁদের। বিয়ের ১০ মাসের মাথাতেই পুত্রসন্তানের জন্ম দেন পরী। তার পর থেকে দাম্পত্য কলহের সূত্রপাত। চলতি মাসের ২০ তারিখে স্বামী রাজকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠান অভিনেত্রী। এই মুহূর্তে এক গুচ্ছ নতুন কাজের প্রস্তাব পেয়েছেন পরীমণি। অন্য দিকে, তাঁর রাজ নাকি গা ঢাকা দিয়েছেন। কোথায় আছেন, কী করছেন ‘হাওয়া’ খ্যাত তারকা রাজ?

বাংলাদেশের সংবাদমাধ্যম যুগান্তর-এর প্রতিবেদেন অনুযায়ী, অভিনেতা রাজের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, চলতি বছরের মাঝামাঝি নাগাদ পরীমণির বাড়ি ছেড়ে বেরিয়ে আসার পর মহানগর প্রজেক্টে ভাড়ায় থাকতে শুরু করেন রাজ। সেখানেই অস্থায়ী ভাবে থাকছিলেন। তবে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠানোর পর কোথাওই নাকি স্থায়ী ভাবে থাকছেন না তিনি। কখনও মহানগর প্রজেক্ট, কখনও নিকেতন, আবার কোনও সময় গুলশন এলাকায় বন্ধুবান্ধবদের সঙ্গে থাকছেন। রাজের ঘনিষ্ঠ মহল সূত্রেই জানা গিয়েছে, পরীমণির বাড়ি ছাড়ার পর রাজের জীবনযাপনে পরিবর্তন এসেছে। নিয়মিত কাজ না থাকার কারণে আর্থিক সঙ্কটেও ভুগছেন অভিনেতা। তবে, একটু একটু করে গোছানোর চেষ্টা করছেন তিনি। নতুন উদ্যমে সিনেমার কাজও করার চেষ্টা করছেন রাজ। খবর, নতুন একটি ছবির কাজের প্রস্তাব পেয়েছেন এবং খুব শীঘ্রই শুটিং শুরু করবেন অভিনেতা। তবে, বিবাহবিচ্ছেদের পর সন্তানের সমস্ত দায়ভার থেকেও রাজকে মুক্ত করেছেন পরীমণি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE