Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Celeb Gossip

ঘর ভেঙেছে রাখি-আদিলের, এ বার ‘বোন’-এর সংসার সাজানোর দায়িত্ব নিলেন সানার স্বামী

গত জুলাই মাসে মা-বাবা হয়েছেন সানা খান ও মুফতি আনাস সঈদ। সম্প্রতি বিদেশ থেকে ঘুরে এলেন দম্পতি। দেশে ফিরেই ফের আলোচনায় সানা ও আনাস।

Sana Khan and husband Anas Mufti react to Adil Khan Durrani and Rakhi Sawant controversy, the latter suggests to solve difference between them

আনাস-সানা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ২০:১১
Share: Save:

ধর্মের টানে বিনোদনের দুনিয়া ছেড়ে সংসার পেতেছিলেন টেলিভিশন অভিনেত্রী সানা খান। ২০২০ সালের নভেম্বর মাসে মুফতি আনাস সঈদের সঙ্গে বিয়ে হয় ‘বিগ বস্‌ ৬’-এর প্রতিযোগীর। সানার স্বামী মৌলবী এবং ইসলাম ধর্মের গবেষক। বিয়ের পরেই নায়িকাসুলভ হাবভাব ও জাঁকজমক ত্যাগ করেন সানা। ঝলমলে পোশাক ছেড়ে ধারণ করেন হিজাব। বিয়ের তিন বছরের মাথায় গত জুলাই মাসে অবশেষে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সানা। মা-বাবা হওয়ার তিন মাসের মাথায় বিদেশ থেকে ঘুরে এলেন দম্পতি। বিয়ের বছর তিনেক পরেও অটুট তাঁদের দাম্পত্য। অন্য দিকে, বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ভাঙন ধরেছেন আরও এক টেলি তারকা রাখি সবন্তের সংসারে। আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন রাখি। এ বার তাঁর সংসার বাঁচাতে উদ্যোগী হলেন সানার স্বামী আনাস।

সম্প্রতি চিত্রগ্রাহীদের সামনে রাখি ও আদিলের দাম্পত্যকলহ নিয়ে প্রশ্নের মুখে পড়েন সানা ও আনাস। সানা হাসিমুখে সেই প্রশ্ন এড়িয়ে গেলেও তাঁর স্বামী সেই পথে হাঁটেননি। বরং রাখিকে নিজের ‘বোন’ বলে উল্লেখ করে আনাস বলেন, ‘‘আদিল আমার ভাইয়ের মতো, রাখি আমার বোন। আমি চাই তাঁরা সমস্যার সমাধানসূত্র খুঁজে একসঙ্গে, সুখে-শান্তিতে সংসার করুন।’’ আনাসের এমন উদার মনোভাব দেখে অবাক হয়েছেন নেটাগরিকদের একটা বড় অংশ।

চলতি বছরের প্রথম থেকে ক্রমাগত শিরোনামে থেকেছেন রাখি। আদিলের সঙ্গে বিয়ে, তার পর বিবাহবিচ্ছেদ। সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাঁদের দাম্পত্যকলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। তাতেও ক্ষান্ত হননি তিনি। আদিলের বিরুদ্ধে তাঁর নগ্ন ভিডিয়ো মোটা টাকায় বিক্রি করার অভিযোগ এনেছেন ‘বিগ বস্‌’ খ্যাত টেলি তারকা। অভিযোগের পাহাড় খাড়া করার পরে আবার শান্তির খোঁজে উমরাহ করতে মক্কায় গিয়েছিলেন রাখি। সেখান থেকে ফিরে নিজের নামও বদলে ফেলার ঘোষণা করেন তিনি। এ বার নিজের ঘটনাবহুল ও বর্ণময় জীবন নিয়ে বায়োপিক তৈরির স্বপ্ন দেখছেন রাখি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE