Advertisement
০৪ মে ২০২৪
Ranojoy Bishnu

রণজয়-সোহিনীর বিচ্ছেদের চর্চা জারি, এ বার পুজোয় কী পরিকল্পনা নায়কের?

কিছু দিন আগে শেষ হয়েছে রণজয় বিষ্ণুর নতুন সিরিয়াল। এরই মধ্যে নায়কের ব্যক্তিগত জীবন নিয়েও চলছে চর্চা। এ পুজোয় কী করবেন তিনি?

Tollywood actor Ranojoy Bishnu shares his puja plan

রণজয়-সোহিনী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৯:১০
Share: Save:

পুজো আসতে আর এক মাসও নেই। গলিতে গলিতে বাঁশ পড়ে গিয়েছে। দেবীপক্ষের বাকি আর মাত্র কয়েক দিন। ইতিমধ্যেই পুজোর কেনাকাটা শুরু করে দিয়েছেন সবাই। এই সময় প্রিয় তারকাদের পুজোর পরিকল্পনা জানার জন্য মুখিয়ে থাকেন দর্শক। সেই পুজোর পরিকল্পনা জানতেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে। নায়কের ব্যস্ততা কখনও শেষ হয় না।

কিছু দিন আগে শেষ হয়েছে ‘গুড্ডি’। তার পরেই শুরু করে দিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন সিরিয়াল ‘ঝনক’। সম্প্রতি রণজয় এবং সোহিনী সরকারের সম্পর্ক নিয়ে হয়েছিল বিপুল চর্চা। এত কিছুর মাঝে কী কী পরিকল্পনা করলেন নায়ক?

আনন্দবাজার অনলাইনকে রণজয় বলেন, “আমি এ বারে ভাবছি কলকাতার বাইরেই থাকব।” সম্প্রতি সম্পর্কের এই গুঞ্জনের কারণেই কি এই সিদ্ধান্ত? প্রশ্ন উঠতেই রণজয়ের উত্তর, “এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। বিষয়টাকে যদি কেউ ঘুরিয়ে-পেঁচিয়ে ভাবতে চায়, ভাবতে পারে।” আগে হিন্দি সিরিয়ালের জন্য দু’বার পুজোয় শহরে থাকতে পারেননি৷ মনখারাপ হয়েছিল। এ বার অবশ্য তিনি নিজেই ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছেন৷

পুজোর কেনাকাটাও এখনও তেমন হয়নি। সারা বছরই কিছু না কিছু কেনা লেগেই আছে। তবে যা-ই হয়ে যাক, পরিবার এবং তাঁর সঙ্গে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য বিশেষ উপহার তো থাকবেই রণজয়ের তরফ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE