Advertisement
১৮ জুন ২০২৪
Tiyasha Puja Plan

নতুন প্রেমিকের সঙ্গে কি পুজোয় ঘুরবেন ‘বাংলা মিডিয়াম’-ইন্দিরা? খোলসা করলেন নায়িকা

জন্মদিনে প্রেমের কথা প্রকাশ্যে এনেছেন তিয়াসা লেপচা। এ বার পুজোয় প্রেমিকের সঙ্গে কী পরিকল্পনা নায়িকার?

Star Jalsha serial Bangla Medium actress Tiyasha Lepcha shares her Durga Puja Plan

তিয়াসা লেপচা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ২১:৫৬
Share: Save:

গোবরডাঙায় বড় রাধাকৃষ্ণ। যতই জনপ্রিয়তা বাড়ুক না কেন কৃষ্ণসেবা না করলে মন ভরে না তিয়াসা লেপচার। ‘কৃষ্ণকলি’র শ্যামার এখন নতুন পরিচয় ইন্দিরা। গোবরডাঙায় তাঁর আদি বাড়ি। সেখানে পুজোর ফাঁকে কথা হল নায়িকার সঙ্গে। এত কিছুর মাঝে আবার গুঞ্জন ‘বাংলা মিডিয়াম’ সিরিয়াল নাকি শেষ হচ্ছে। সেই আলোচনা উড়িয়ে দিয়েই পুজোর গল্প বললেন তিয়াসা।

আনন্দবাজার অনলাইনের তরফে প্রশ্ন করা হয়েছিল, তা হলে এ বছর নতুন প্রেমিকের সঙ্গে প্যান্ডেলে ঠাকুর দেখতে বেরোবেন কি নায়িকা? হাসতে হাসতে তিয়াসা বলেন, ‘‘আসলে আমাদের আশ্রমে পুজো ছিল। তাই খুব ব্যস্ত ছিলাম। তবে বেরোব তো নিশ্চয়ই। কিন্তু এখনও কিছুই পরিকল্পনা করে উঠতে পারিনি৷ তিন-চার দিনের মধ্যে পুরোটা পরিকল্পনা করে ফেলব। এই রাধা-কৃষ্ণের সেবা করতে পেরে আমি খুশি। তবে প্রতি বছরই আমি পুজোর সময় গোবরডাঙা চলে যাই। এ বছর কী করব জানি না।’’

ইতিমধ্যেই পুজোর কেনাকাটা হয়ে গিয়েছে৷ বিশেষ মানুষের থেকে বিশেষ উপহার যে আসবে তা নিয়ে নিশ্চিত তিয়াসা। আপাতত আশ্রমের পুজো মিটিয়ে পুজোর পরিকল্পনা করার চিন্তায় তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress TV Actress Tiyasha Lepcha Durga Pujo 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE